অক্টোবরে মুখোমুখি বার্সেলোনা-রিয়াল – BD Sports 24
  • অক্টোবরে মুখোমুখি বার্সেলোনা-রিয়াল

    September 1st, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ, ০১ সেপ্টেম্বর: আগামী ২৫ অক্টোবর নতুন মৌসুমের এল ক্লাসিকোয় পরস্পরের মোকাবেলা করবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। সোমবার প্রকাশিত হয়েছে লা লীগার নতুন সূচি।

     

    নতুন মৌসুমের এই সূচি অনুযায়ী ফিরতি লেগে সান্টিয়াগো বার্নাব্যুতে বার্সা ও রিয়াল মুখোমুখি হবে ১১ এপ্রিল। জিনেদিন জিদানের শিষ্যরা এবার মাঠে নামবে লিগ শিরোপা ধরে রাখার মিশন নিয়ে। গত জুলাইয়ে শিরোপাটি ঘরে তুলেছে রিয়াল মাদ্রিদ।

     

    লিওনেল মেসি কোনো ম্যাচে অংশ নিবে কিনা সেটিই এখন দেখার বিষয়। আর্জেন্টাইন এই সুপার স্টার এই গ্রীষ্মকালীন দলবদলে ক্লাব ছেড়ে যাবার জন্য চাপ দিচ্ছেন। এ জন্য তিনি ক্লাবের অনুশীলনে যোগ দেননি।

     

    এলচের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ দিয়ে লা লীগার নতুন মৌসুম শুরুর কথা ছিল বার্সেলোনার। আর রিয়াল মাদ্রিদের নিজ মাঠে আতিথেয়তা দেয়ার কথা ছিল গেটাফেকে। কিন্তু দুই ক্লাবের সূচিতেই পরিবর্তন আনা হয়েছে। দল দুটিকে বাড়তি বিশ্রাম দেয়ার ব্যবস্থা করা হয়েছে। কারণ তারা ইউরোপীয় আসরে অংশ নিয়েছিল। যা শেষ হয়েছে আগস্ট মাসে।

     

    হোম ভেন্যুতে সেভিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন মৌসুম শুরুর কথা ছিল অ্যাটলেটিকো মাদ্রিদের। এই ম্যাচটির সূচিরও পরিবর্তন হয়েছে।

     

    নতুন সূচি মতে রিয়াল মাদ্রিদ তাদের লিগ মৌসুম শুরু করবে রিয়াল সোসিয়াদাদের বিপক্ষে ম্যাচ দিয়ে। ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে এই ম্যাচ। এরপর ভিয়ারিয়ালের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ দিয়ে নতুন লিগ শুরু করতে পারে বার্সেলোনা।

     

    সব ম্যাচই অনুষ্ঠিত হবে দর্শকশূন্য মাঠে। কোভিড-১৯ এর এই সময়টিতে প্রতিটি ম্যাচ চলাকালেই স্বাস্থ্য সুরক্ষা বিধি মানা হবে কঠোরভাবে।

     

    লা লীগার নতুন মৌসুমের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে ১২ সেপ্টেম্বর। ১৯ জুলাই শেষ হয়েছে ২০১৯-২০ মৌসুম। এর আট সপ্তাহ পর শুরু হতে যাচ্ছে নতুন এই মৌসুমটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...