অক্টোবরে শ্রীলংকা সফরে যেতে পারে বাংলাদেশ – BD Sports 24
  • অক্টোবরে শ্রীলংকা সফরে যেতে পারে বাংলাদেশ

    August 8th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলম্বো, ৮ আগস্ট: সেপ্টেম্বর নয়, অক্টোবর মাসে দ্বীপরাষ্ট্র শ্রীলংকা সফরে যেতে পারে বাংলাদেশ ক্রিকেট দল। গতকাল শুক্রবার  ক্রিকইনফোকে এমনটি জানিয়েছে শ্রীলংকান ক্রিকেট বোর্ড (এসএলসি)।

     

    লংকান ক্রিকেট বোর্ড জানিয়েছে, অক্টোবরে সফর হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এজন্য শ্রীলংকা সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রয়োজনীয় অনুমোদন লাগবে।

     

    করোনার প্রাদুর্ভাবের পরিপ্রেক্ষিতে গত জুনে বাংলাদেশ স্থগিত করে শ্রীলংকা সফর। তখন কথা ছিল সফরে বাংলাদেশ শুধু তিনটি টেস্ট ম্যাচ খেলবে। নতুন খবর, তিন ম্যাচের টেস্ট সিরিজের সঙ্গে যোগ হতে পারে তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচও। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলার পক্ষে। আর শ্রীলংকা ক্রিকেট (এসএলসি) চায় একটি টেস্ট ম্যাচ কমিয়ে তিনটি টি-টোয়েন্টি খেলতে।

     

    বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান ক্রিকইনফোকে জানিয়েছেন, ২৪ সেপ্টেম্বর বাংলাদেশ দল কলম্বোর বিমানে উঠতে পারে। এদিকে এসএলসির ভাইস প্রেসিডেন্ট মোহান ডি সিলভা একটি টেস্ট ম্যাচ কমিয়ে তিনটি টি-টোয়েন্টি খেলার খবর নিশ্চিত করেছেন।

     

    আকরাম খান বলেছেন, সফরসূচি এখনও চূড়ান্ত হয়নি। তবে আমরা ২৪ সেপ্টেম্বর কলম্বো উড়াল দিতে পারি। প্রথম টেস্ট হতে পারে অক্টোবরের মাঝামাঝিতে। আমরা তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে চাই।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...