অধিকতর যোগ্যদের নিয়ে একক প্যানেল দাবার ভবিষ্যৎ উন্নয়নে সহায়ক হবে: মলি – BD Sports 24
  • অধিকতর যোগ্যদের নিয়ে একক প্যানেল দাবার ভবিষ্যৎ উন্নয়নে সহায়ক হবে: মলি

    September 14th, 2019

    বিশেষ সংবাদদাতা

    বিডিস্পোর্টস২৪ডটকম

    ঢাকা, ১৪ সেপ্টেম্বর:এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স বাংলাদেশ (এসিপিবি)-এর নির্বাচনে প্রার্থী হচ্ছেন না এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ম্যানেজিং ডিরেক্টর মাহমুদা হক চৌধুরী মলি। তবে সৎ, শিক্ষিত, যোগ্য, পরীক্ষিত ও দাবা অন্ত:প্রাণ প্রার্থীই এ নির্বাচনে নির্বাচিত হয়ে আসুক এমনটাই তিনি প্রত্যাশা করছেন।

    বাংলা ভাষায় দাবার প্রথম অনলাইন নিউজ পোর্টাল ‘চেসবিডি.কম’ কে দেয়া এক সাৎক্ষাকারে তিনি বলেন, এসিপিবি’র আসন্ন নির্বাচনে আমার অনেক শুভাকাঙ্ক্ষী আমাকে সভাপতি পদে নির্বাচন করার জন্য অনুরোধ করেছিলেন। কিন্ত আমার ব্যক্তিগত ব্যস্ততার কারণে তা সম্ভব হচ্ছে না। তাই আমি কোনো পদে নির্বাচন করছি না।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পুরস্কার নিচ্ছেন সফল সংগঠক মাহমুদা হক চৌধুরী মলি

     

    এ মুহূর্তের সবচেয়ে আলোচিত সংগঠক মাহমুদা হক চৌধুরী মলি এক প্রশ্নের জবাবে বলেন, বর্তমানে আমি আসন্ন প্রিমিয়ার ডিভিশন লিগের জন্য ব্যস্ত রয়েছি। কারণ সাইফ স্পোটিং ক্লাবের শিরোপা অক্ষুণ্ন রাখতে দল গঠনে আমাকে ভীষণ সময় দিতে হচ্ছে। এরপর আমার এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির নিয়মিত টুর্নামেন্ট ও প্রশিক্ষণের জন্য সময় বের নিতে হচ্ছে।সেই সাথে সামাজিক নানা অনুষ্ঠানেও সময় দিতে হচ্ছে। এসব কারণেই মূলত নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

    এসিপিবি’র নির্বাচনে কেমন কমিটি চান- এমন প্রশ্নের জবাবে তিনি অকপটেই স্বীকার করেছেন, যারা প্রার্থী হয়েছেন বা হতে চাচ্ছেন তারা সবাই-ই যোগ্য। তবে অধিকতর যোগ্যদের নিয়ে সবাইকে মিলেমিশে একক প্যানেল করার পরামর্শ দিয়েছেন। তিনি মনে করেন, আলোচনার ভিত্তিতে একটি সুন্দর কমিটি উপহার দেয়া সম্ভব।যা দাবার ভবিষ্যৎ উন্নয়নে সহায়ক হবে।

     

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...