অনুশীলনের জন্য ক্লাবগুলোকে লা লিগার অনুমতি – BD Sports 24
  • অনুশীলনের জন্য ক্লাবগুলোকে লা লিগার অনুমতি

    April 21st, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মাদ্রিদ (স্পেন), ২১ এপ্রিল: মহামারী করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্বেই থমথমে অবস্থা। স্থগিত রয়েছে সকল ধরনের খেলা। এতে স্পেনের সব বিভাগের ফুটবলও বন্ধ রয়েছে দেড় মাসেরও ওপর হতে চললো। তবে ভালো খবর দেশটিতে মৃত্যুর হার কমতে শুরু করেছে।

     

    তাই বলে এখনই খেলা শুরু করে দিচ্ছে না ক্লাবগুলো। তবে স্প্যানিশ ফুটবলের সর্বোচ্চ লিগের দলগুলোকে অনুশীলনের জন্য অনুমতি দিয়েছে লা লিগা ও স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ)। স্প্যানিশ ন্যাশনাল স্পোর্টস কাউন্সিল (সিএসডি) এক ঘোষণার মাধ্যমে ব্যাপারটি জানায়।

     

    কোভিড-১৯ এর প্রভাবে গত ১২ মার্চ থেকে স্প্যানিশ শীর্ষ পর্যায়ের ফুটবল স্থগিত রয়েছে। যেখানে শুধু স্পেনেই করোনা আক্রান্ত হয়ে প্রায় ২১ হাজারের মতো মানুষ মারা গেছে। এটি সর্বোচ্চের তালিকায় যুক্তরাষ্ট্র ও ইতালির পরেই অবস্থান করছে।

     

    নতুন ঘোষণার ব্যাপারে সিএসডি এক বিবৃতিতে জানায়, করোনা ভাইরাসের পরিস্থিতির উন্নতি বিবেচনা করেই অনুশীলনে ফেরার অনুমতি দেওয়া হয়েছে। তবে কঠোর নিয়মের মধ্যে অনুশীলন সেশন চলবে।

     

    এদিকে আগামী জুনে ২০১৯-২০ মৌসুম আবারও শুরু করার ইঙ্গিত দেওয়া হচ্ছে। কিন্তু মূল অনুশীলন সেশন কিংবা খেলা ঠিক কবে নাগাদ শুরু হবে তা জানানো হয়নি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...