অনূর্ধ্ব-১৪ নারী ফুটবলের চূড়ান্ত পর্বে মাগুরা, খুলনা ও রাজশাহী – BD Sports 24
  • অনূর্ধ্ব-১৪ নারী ফুটবলের চূড়ান্ত পর্বে মাগুরা, খুলনা ও রাজশাহী

    April 26th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৬ এপ্রিল: জেএফএ অনূর্ধ্ব-১৪ নারী ফুটবলের চূড়ান্ত পর্বে উঠেছে মাগুরা, খুলনা ও রাজশাহী। গতকাল লক্ষ্মীপুর জেলা চূড়ান্ত পর্বে খেলা নিশ্চিত করে।

    আজ বৃহস্পতিবার গোপালগঞ্জ ভেন্যুর ফাইনালে মাগুরা জেলা ৮-০ গোলে রাজবাড়ী জেলাকে পরাজিত করে ভেন্যু চ্যাম্পিয়ন হয়ে চূড়ান্ত পর্বে খেলার যোগ্যতা অর্জন করে।

    মাগুরার রিমা হ্যাটট্রিকসহ একাই করেন ৫ গোল। এছাড়া রিয়া, সুবর্না ও অর্নিকা একটি করে গোল করেন।

    এদিকে খুলনা ভেন্যুর তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনালে খুলনা জেলা ১-০ গোলে নড়াইল জেলাকে পরাজিত করে চূড়ান্ত পর্বে খেলার যোগ্যতা অর্জন করে। খুলনা জেলার খুশিয়া ৫৫ মিনিটে জয়সূচক গোলটি করেন।

    অপরদিকে রাজশাহী ভেন্যুর ফাইনালে রাজশাহী জেলা ৪-২ গোলে বগুড়াকে পরাজিত করে ভেন্যু চ্যাম্পিয়ন হিসেবে চূড়ান্ত পর্বে খেলার যোগ্যতা অর্জন করে। রাজশাহীর স্বর্নালী দুটি এবং সীমা ও হৈমন্তি একটি করে গোল করেন। বগুড়ার পক্ষে গোল দুটি করেন পারভীন ও মাহফুজা।

    এছাড়া নীলফামারী ভেন্যুর ফাইনালে উঠেছে রংপুর জেলা। আজ নীলফামারী স্টেডিয়ামে বৃষ্টির হ্যাটট্রিকে রংপুর ৩-০ গোলে নীলফামারীকে পরাজিত করে ফাইনালে পৌঁছে।

    আগামীকাল শুক্রবার একই মাঠে ফাইনালে মুখোমুখি হবে রংপুর ও ঠাকুরগাঁও।

    গাজীপুর ভেন্যুর ফাইনালে উঠেছে ময়মনসিংহ ও টাঙ্গাইল। আজ গাজীপুরের শহীদ বরকত উল্লাহ স্টেডিয়ামে ময়মনসিংহ ৪-০ গোলে জামালপুরকে পরাজিত করে ফাইনালে পৌঁছে। ময়মনসিংহের ইতি একাই ৩ গোল করে হ্যাটট্রিক করেন। অপর গোলটি করেন সালমা।

    একই মাঠে দিনের দ্বিতীয় খেলায় টাঙ্গাইল জেলা ১০-০ গোলে গাজীপুর জেলাকে বিধ্বস্ত করে ফাইনালে জায়গা করে নেয়। টাঙ্গাইলের শাহেদা হ্যাটট্রিকসহ একাই করেন ৪ গোল। এছাড়া উন্নতি ও রেহানা দুটি করে এবং রত্না ও আখিরা একটি করে গোল করেন।

    আগামীকাল একই মাঠে বেলা তিনটায় ফাইনালে মুখোমুখি হবে টাঙ্গাইল ও ময়মনসিংহ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা