অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলারদের সংবর্ধনা – BD Sports 24
  • অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলারদের সংবর্ধনা

    September 13th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৩ সেপ্টেম্বর: সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলের প্রথম আসরের অপরাজিত চ্যাম্পিয়ন বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলারদেরকে সংবর্ধনা দিয়েছে অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান জনতা ব্যাংক লিমিটেড।

    গত বছরের ১৭-২৪ ডিসেম্বর ঢাকায় অনুষ্ঠিত হয় অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলের প্রথম আসর। আট মাস পর নারী ফুটবলারদের সংবর্ধনা দিলো জনতা ব্যাংক। আজ বাফুফে ভবনের কনফারেন্স রুমে এ সংবর্ধনা দেয়া হয়।

    সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাফুফে সভাপতি কাজী মো: সালাউদ্দিন। তিনি বলেন, কিশোরী ফুটবলারদের সংবর্ধনা দেয়া জনতা ব্যাংকের চেয়ারম্যান এবং কর্মকর্তাদের আমি ধন্যবাদ জানাই। এতে কিশোরী ফুটবলাররা আরো ভালো খেলতে অনুপ্রাণিত হবে। আমি আশা করবো ভবিষ্যতে এই কিশোরী ফুটবলাররা আরো ভালো করবে। তোমরা ভালো কর, অর্থ কোনো ব্যাপার না।

    জনতা ব্যাংকের চেয়ারম্যান এবং বোর্ড অব ডিরেক্টর মিস লুনা শামসুদ্দোহা বলেন, তোমাদের খেলা দেখে আমরা আনন্দিত। আমি তোমাদের দেখতে এসেছি। সদ্য সমাপ্ত ভুটানের থিম্পুকে অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলের দ্বিতীয় আসরে তোমরা ডজনে ডজনে গোল করেছ। টুর্নামেন্টে তোমরা ২২ গোল করেছ। আমি তোমাদের জন্য দোয়া করি।

    তিনি আরও বলেন, তোমাদেরকে খেলাধুলার পাশাপাশি লেখাপড়াও চালিয়ে যেতে হবে। হালি হালি নয়, ডজনে ডজনে গোল করতে হবে। তোমরা অনেক বড় হও।

    দক্ষিণ কোরিয়া ফুটবলার ফেডারেশনের প্রেসিডেন্ট মং গাই চুং বলেন, বাংলাদেশের ফুটবল এগিয়ে যাচ্ছে। এই প্রথম বাংলাদেশ ফুটবল দল এশিয়ান গেমসের দ্বিতীয় রাউন্ডে খেলার যোগ্যতা অর্জন করেছে। বাংলাদেশের ফুটবলের উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন তিনি।

    বাফুফে মহিলা ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ কিশোরী ফুটবলারদের সম্মানিত করায় জনতা ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

    অনুষ্ঠানের শেষদিকে জনতা ব্যাংকের পক্ষ হতে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ জাতীয় মহিলা ফুটবল দলের প্রত্যেক খেলোয়াড়কে ২৫ হাজার টাকার অর্থের চেক ও উপহার সামগ্রী প্রদান করা হয়। এছাড়া দলের সেরা খেলোয়াড় আঁখি খাতুনকে ১ লাখ টাকার চেক প্রদান করা হয়। তবে দলের কোচ ও কর্মকর্তারা তা থেকে বঞ্চিত হন।

    বাফুফে সহ-সভাপতি মহিউদ্দিন আহমেদ মহি, বাফুফে সদস্য মোঃ আমিরুল ইসলাম বাবু, জনতা ব্যাংকের সিইও এবং ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আব্দুস সালাম আজাদ। বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ জাতীয় মহিলা ফুটবল দলের প্রধান প্রশিক্ষক গোলাম রাব্বানী ছোটন এ সময় উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা