অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলকে সংবর্ধনা দিল ওয়ালটন – BD Sports 24
  • অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলকে সংবর্ধনা দিল ওয়ালটন

    April 5th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৫ এপ্রিল: হংকংয়ের চারজাতির ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলকে সংবর্ধনা দিয়েছে দেশিয় ইলেকট্রনিক্স সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন। আজ বিকেলে বাফুফে ভবনের কনফারেন্স রুমে নারী ফুটবলকে সংবর্ধনা দেয় তারা।

    সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে বক্তব্য রাখেন বাফুফে মহিলা ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরন। তিনি বলেন, আমাদের দল হংকং যাওয়ার আগে আমাদের প্রত্যাশা ছিলো ভালো ফলাফল করা। মেয়েরা অসাধারণ খেলে চ্যাম্পিয়ন হয়ে আমাদের প্রত্যাশা পূরণ করেছে। এজন্য তাদেরকে আমি আবারও ধন্যবাদ জানাই। এ দলকে স্পন্সর করেছে ওয়ালটন। আমি তাদেরকেও ধন্যবাদ জানাই।

    দলের ম্যানেজার আমিরুল ইসলাম বাবু বলেন, মেয়েরা ভালো খেলে চ্যাম্পিয়ন হয়েছে। আপনারা সবাই দয়া করে, মায়া করে আমাদের সাথে থাকবেন।

    ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন তার বক্তব্যের শুরুতেই মেয়েরা চ্যাম্পিয়ন হয়ে দেশের জন্য সম্মান বয়ে আনায় শুকরিয়া আদায় করেন। তিনি বলেন, সামনে আরো ৬টি আন্তর্জাতিক টুর্নামেন্ট আছে। প্রত্যেকটি টুর্নামেন্টে আমরা সাপোর্ট দিয়ে যাবো।

    হংকং যাওয়ার আগে আমি বলেছিলাম মেয়েরা ভালো ফল করতে পারলে তাদেরকে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। প্রতিশ্রুতি অনুযায়ী আজ দলের প্রতিটি সদস্যকে একটি করে টেবিল ফ্যান ও একটি ব্লেন্ডার দিচ্ছি আমরা।

    তিনি আরো বলেন, মেয়েদের নিয়ে একটি কর্পোরেট টুর্নামেন্ট আয়োজনের কথা আমি বাফুফেকে বলেছি। সে ক্ষেত্রে আমরা স্পন্সর করবো। তিনি অনুর্ধ্ব-১৫ দলের কোচ গোলাম রব্বানী ছোটনের ভূয়সী প্রশংসা করেন।

    পরে ইকবাল বিন আনোয়ার দলের প্রতিটি সদস্যের হাতে ওয়ালটনের পক্ষ থেকে একটি করে টেবিল ফ্যান ও একটি করে ব্লেন্ডার তুলে দেন।

    সংবর্ধনা অনুষ্ঠানটি পরিচালনা করেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ।

    বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন, দলের টেকনিক্যাল ডিরেক্টর পল থমাস মলি, অধিনায়ক মারিয়া মান্ডা ও সহ অধিনায়ক আখি খাতুনসহ দলের খেলোয়াড়রা এ সময় উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য, হংকংয়ে অনুষ্ঠিত চার জাতির এই ফুটবল টুর্নামেন্টে বাংলাদেশ প্রথম খেলায় মালয়েশিয়াকে ১০-১ গোলে, দ্বিতীয় ম্যাচে ইরানকে ৮-১ গোলে এবং শেষ ম্যাচে স্বাগতিক হংকংকে ৬-০ গোলে উড়িয়ে দিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্ব দেখায়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০