অনূর্ধ্ব-১৬ দলের ভারত সফর স্থগিত – BD Sports 24
  • অনূর্ধ্ব-১৬ দলের ভারত সফর স্থগিত

    March 19th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৯ মার্চ: করোনাভাইরাসের কারণে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের ভারত সফর স্থগিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্ব স্বাস্থ্য সংস্থা সম্প্রতি করোনাভাইরাসকে মহামারী হিসেবে ঘোষণা দিয়েছে।

    আগামী ২০ মার্চ ভারতের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা ছিলো জুনিয়র টাইগারদের। সেখানে আসাম অনূর্ধ্ব-১৬ দলের সাথে তিনটি তিনদিনের ও তিনটি ওয়ানডে ম্যাচ খেলার সূচি ছিলো তাদের।

    কিন্তু করোনাভাইরাসের বিস্তারের কারণে আসন্ন সফরটি স্থগিত করার সিদ্ধান্ত নেয় দু’দেশের ক্রিকেট বোর্ড।
    বর্তমান উদ্ভুত পরিস্থিতি স্বাভাবিক হলে পরবর্তীতে পুনরায় সিরিজের জন্য সূচি করা হবে। এমনটা জানিয়েছেন বিসিবির গেম ডেভলপমেন্ট ম্যানেজার এইএম কাওসার।

    গতকাল বুধবার তিনি বলেন, ‘২০ মার্চ আমাদের বাংলাদেশ ছাড়ার এবং ১২ এপ্রিল দেশে ফেরার কথা ছিলো। কিন্তু করোনাভাইরাসের বিস্তার বেড়ে যাওয়ায়, সফরটি স্থগিত করা হলো। পরিস্থিতি স্বাভাবিক হলে, পুনরায় সিরিজের সূচি করা হবে।’

    করোনাভাইরাসের কারণে পাকিস্তানে তৃতীয় ও শেষ দফার সফর স্থগিত হয় বাংলাদেশ দলের। আগামী ১ এপ্রিল থেকে শুরু হওয়া ঐ সফরে একটি করে ওয়ানডে ও টেস্ট ছিলো। বড় ফরম্যাটের ম্যাচটি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত ছিলো। এছাড়া ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দ্বিতীয় রাউন্ডও স্থগিত করে বিসিবি। তবে ডিপিএল আরও পিছিয়ে যেতে পারে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে

     


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা