অনূর্ধ্ব-১৮ ফুটবলে নোফেল স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন – BD Sports 24
  • অনূর্ধ্ব-১৮ ফুটবলে নোফেল স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

    October 2nd, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২ অক্টোবর: ওয়ালটন অনূর্ধ্ব-১৮ ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে নোফেল স্পোর্টিং ক্লাব। আজ কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ফাইনালে ১-০ গোলে সাইফ স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে শিরোপা জয়ের আনন্দে মেতে ওঠে নোফেল স্পোর্টিং ক্লাব।

     

    জমজমাট ফাইনালের প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। ৮২ মিনিটে নোফেল স্পোর্টিং ক্লাবের আবির জয়সূচক গোলটি করেন।

     

    খেলাশেষে প্রধান অতিথি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহসভাপতি ও প্রফেশনাল ফুটবল লিগ কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী, এমপি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফি প্রদান করেন। ওয়ালটনের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন ও বাফুফে সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ এ সময় উপস্থিত ছিলেন।

     

    চ্যাম্পিয়ন দল ট্রফির পাশাপাশি ৩ লাখ টাকা এবং রানার্স আপ দল ট্রফির পাশাপাশি প্রাইজমানি হিসেবে পেয়েছে ২ লাখ টাকা। টুর্নামেন্টের ফেয়ার প্লে ট্রফির পুরস্কার পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব।

     

    ৩টি করে গোল করে সর্বোচ্চ গোলদাতা হন যৌথভাবে ৬ জন। এরা হলেন- ইমন মোল্লা (সাইফ), আরমান হোসেন (নোফেল), মো: ইকবাল (ঢাকা আবাহনী), মো: রাসেল (চট্টগ্রাম আবাহনী), রাহুল তালুকদার (আরামবাগ) ও রায়হান বেপারি (বসুন্ধরা কিংস)।

     

    মোস্ট ভেলুয়েবল প্লেয়ারের পুরস্কার পেয়েছেন বসুন্ধরা কিংসের রাশেদুল ইসলাম। ফাইনালের ম্যাচসেরা হন নোফেল স্পোর্টিং ক্লাবের মো: রাকিব। দুইজনই পুরস্কার হিসেবে পেয়েছেন ক্রেস্ট ও মোবাইল ফোন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...