অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ স্থগিত – BD Sports 24
  • অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ স্থগিত

    October 13th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৩ অক্টোবর: করোনাভাইরাসের কারণে শেষ পর্যন্ত আসন্ন অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট স্থগিত হয়ে গেল। যুব ক্রিকেটারদের টুর্নামেন্টটি আগামী নভেম্বরে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবার কথা ছিল। তবে এটি ২০২১ সালে উপযুক্ত সময়ে অনুষ্ঠিত হবে।

     

    বাংলাদেশের এটি হতাশার খবর। কারণ এশিয়া কাপ লক্ষ্য করে কিছুদিন আগে দল নিয়ে পরিকল্পনা করেছিলো। এ টুর্নামেন্টের মাধ্যমে গঠিত বয়সভিত্তিক নতুন দলকে মূল্যায়নের সুযোগের আশা করছিল বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

     

    চলতি বছর আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে শিরোপা জিতেছিলো বাংলাদেশ। বিশ্বকাপের পর এশিয়া কাপই ছিলো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রথম টুর্নামেন্ট। বিশ্বব্যাপী করোনার কারণে ক্রিকেট থেকে দূরে ছিলো তারা।

     

    বিসিবি গেম ডেভেলপমেন্টের ম্যানেজার এইএম কাওসার জানান, ‘অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ স্থগিত হয়েছে এবং যা ২০২১ সালে অনুষ্ঠিত হবে।’ তিনি আরও বলেন, ‘চলতি বছরের নভেম্বরে এটি অনুষ্ঠিত হবার কথা ছিলো। আগামী বছর উপযুক্ত সময়ে আয়োজন করাই প্রধান লক্ষ্য এসিসির।’

     

    বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলংকা, ও আফগানিস্তানসহ স্বাগতিক সংযুক্ত আরব আমিরাত এবং বাছাইপর্বের দু’টিসহ মোট আটটি দল এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...