অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার ইফতেখার হোসেনের করোনা পজিটিভ – BD Sports 24
  • অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার ইফতেখার হোসেনের করোনা পজিটিভ

    August 20th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২০ আগস্ট: বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটার ইফতেখার হোসেন কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন। গত সোমবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি ভবনে দ্বিতীয় ধাপে যে ১৫ ক্রিকেটারের করোনা পরীক্ষা করা হয় তাদের মধ্যে ইফতেখারও ছিলেন।

     

    ১৫ ক্রিকেটারের মধ্যে একমাত্র ইফতেখারই করোনা পজিটিভ হয়েছেন। বিকেএসপিতে ২৩ আগস্ট শুরু হতে যাওয়া মাসব্যাপী প্রস্তুতি শিবিরের আগে যুবা ক্রিকেটারদের করোনা পরীক্ষা নেয়া হচ্ছে।

     

    প্রথম ধাপে ১৬ আগস্ট করোনা পরীক্ষা দেয়া সব যুবা ক্রিকেটার নেগেটিভ হন। এদিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গেম ডেভেলপমেন্ট ম্যানেজার এমএ কায়সার ইএসপিএন ক্রিকইনফোকে বলেছেন, ‘একাডেমিতে ইফতেখারকে তার ঘরে আইসোলেশনে রাখা হয়েছে। তার রিপোর্টই একমাত্র পজিটিভ এসেছে। বিসিবির মেডিকেল প্রোটোকলে সে এখন আইসোলেশনে থাকবে। তার স্বাস্থ্য ঠিকঠাক আছে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। আইসোলেশনে থাকার সময় আমরা তাকে সবরকমভাবে সহায়তা করব।’

     

    গত ১৫ আগস্ট একাডেমিতে আসা ১৫ ক্রিকেটারের সবাই করোনামুক্ত। তাদেরকে পাঠিয়ে দেয়া হয় বিকেএসপিতে। সেখানেই এক মাস ধরে চলবে অনূর্ধ্ব-১৯ দলের অনুশীলন। ইফতেখার বাদে দ্বিতীয় ধাপের খেলোয়াড়রাও বিকেএসপিতে প্রস্তুতি নেবেন। আজ তৃতীয় ধাপের অনূর্ধ্ব-১৯ ক্রিকেটারদের করোনা পরীক্ষা নেয়া হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...