বৃহস্পতিবার কাতার যাচ্ছে অনূর্ধ্ব-১৯ ফুটবল দল – BD Sports 24
  • বৃহস্পতিবার কাতার যাচ্ছে অনূর্ধ্ব-১৯ ফুটবল দল

    October 9th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৯ অক্টোবর: তিন জাতি আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে অংশ নিতে ১০ অক্টোবর বৃহস্পতিবার কাতার যাচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ফুটবল দল। বেলা ১১.০৫টায়  কিউআর ৬৪১ ফ্লাইটযোগে কাতারের উদ্দেশ্যে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবে ২৮ সদস্যের বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ফুটবল দলটি। ২৮ সদস্যের দলে ২৩ জন ফুটবলার ও ৫ জন কোচ-কর্মকর্তা রয়েছেন।

     

    আগামি ১২-১৬ অক্টোবর কাতারের দোহায় অনুষ্ঠিত হবে তিন জাতি আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টটি। বাংলাদেশসহ স্বাগতিক কাতার ও কুয়েত অংশগ্রহণ করবে এই টুর্নামেন্টে।

     

    টুর্নামেন্ট শেষে আগামী ১৭ অক্টোবর ১৭:১৫টায় কিউআর ৬৩৪ ফ্লাইটযোগে ঢাকায় ফিরে আসবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ফুটবল দলটি।

     

    ২৮ সদস্যের বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ফুটবল দল:

    মোহাম্মদ আমের খান-টিম ম্যানেজার; আন্দ্রে পিটার টার্নার-প্রধান প্রশিক্ষক; মোহাম্মদ রাশেদ আহমেদ ও কাজি আলতাফুল হক-সহকারী কোচ; মো: মহসিন কবির-ফিজিও। খেলোয়াড়রা হলেন: মো: মহিউদ্দিন, মিতুল মারমা ও শান্ত কুমার রায় (গোলরক্ষক); উত্তম চন্দ্র রায়, সাদেকুজ্জামান ফাহিম, মো: ইমন খান, কাজী রাহাত মিয়া, মো: রাকিবুল ইসলাম, মো: তানভির হোসেন, মো: নাজমুল হোসেন আকন্দ (রক্ষণভাগ); মো: হৃদয়, মো: ফাহিম মোর্শেদ, মো: ইমন আলী, মো: সাগর হোসেন, দীপক রায় (মিডফিল্ডার); মো: জমির উদ্দিন, মো: ফয়সাল আহমেদ ফাহিম, মো: উমর ফারুক মিঠু, মো: সম্রাট আহমেদ, নাইম হোসেন, মো: নিহাট জামান উচ্ছাস, মো: মারাজ হোসেন ও আমির হাকিম বাপ্পি (ফরোয়ার্ড)।

     

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা