অনূর্ধ্ব-২১ হকি দলের উন্মুক্ত ট্রায়ালে ব্যাপক সাড়া – BD Sports 24
  • অনূর্ধ্ব-২১ হকি দলের উন্মুক্ত ট্রায়ালে ব্যাপক সাড়া

    August 1st, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১ আগস্ট: আগামী বছর বাংলাদেশে অনুষ্ঠিত হতে যাওয়া জুনিয়র এশিয়া কাপের আসরকে সামনে রেখে, আজ বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে অনূর্ধ্ব-২১ হকি দলের উন্মুক্ত ট্রায়াল। প্রথম দিনেই ট্রায়ালে মিলেছে ব্যাপক সাড়া।

     

    দ্বিতীয় বিভাগ হকি লিগের বাছাইকৃত ৫১ জন ও বিভিন্ন সার্ভিসেস দলসহ শতাধিক খেলোয়াড় অংশ নিয়েছেন উন্মুক্ত ট্রায়ালে। বৃহস্পতিবার দুপুর ০৩:৩০ মিনিটে অংশগ্রহণকারী খেলোয়াড়রা কোচ মামুন-উর-রশীদের কাছে রিপোর্ট করেন।

    প্রথম দিন সৌজন্য সাক্ষাতে, খেলোয়াড়দের প্রতি ট্রায়ালে নিজেদের সেরাটা দেয়ার আহ্বান জানান বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক একেএম মমিনুল হক সাঈদ। আর জ্যেষ্ঠ সহসভাপতি আব্দুর রশীদ শিকদার জানান, প্রতিভা যাচাইয়ে এই খেলোয়াড়দের যথেষ্ট সময় দেয়া হবে। এসময় উপস্থিত ছিলেন নির্বাহী কমিটির অন্য কর্মকর্তারা। যা চলবে ৭ আগস্ট পর্যন্ত। ট্রায়াল থেকে বাছাইকৃত ৩৫ খেলোয়াড়ের সাথে প্রাথমিক স্কোয়াডে সরাসরি যোগ দিবেন জাতীয় দলের ২৫ খেলোয়াড়।

     

    ২ আগস্ট শুক্রবার, প্রথম দিন, সকাল ০৭:০০টা ও দুপুর ০৩:০০ টায় দুই বেলা অনুষ্ঠিত হবে ট্রায়াল। ৭ আগস্ট পর্যন্ত চলা এই ট্রায়ালে কোচের দায়িত্বে থাকবেন মামুন-উর-রশীদ, সহকারী কোচ আলমগীর আলম ও গোলরক্ষক কোচ রাসেল খান বাপ্পি।

     

    এই টুর্নামেন্ট ঘিরে ফেডারেশনের সহসভাপতি সাজেদ এএ আদেলকে চেয়ারম্যান করে গঠন করা হয়েছে ৪ সদস্যের অন্তর্বর্তীকালীন নির্বাচক কমিটি।

     

    নির্বাচক কমিটির অন্যান্য সদস্যরা হলেন- কামরুল ইসলাম কিসমত (সদস্য সচিব), খাজা তাহের লতিফ মুন্না (সদস্য) ও রফিকুল ইসলাম কামাল (সদস্য)।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা