অনেক দিন পর ফের শারাপোভা-সেরেনা আজ মুখোমুখি – BD Sports 24
  • অনেক দিন পর ফের শারাপোভা-সেরেনা আজ মুখোমুখি

    June 4th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    ফ্রান্স, ৪ জুন ২০১৮ : রাশিয়ার মারিয়া শারাপোভা ও যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস আজ সোমবার ফ্রেঞ্চ ওপেনের সেমিফাইনালে ওঠার লড়াইয়ে একে অপরের মুখোমুখি হচ্ছেন।

    টেনিস দুনিয়ার এ দুই নারী তারকার ম্যাচে কে জয় নিয়ে কোর্ট ছাড়বেন আগাম বলা মুসকিল। তবে তাদের ম্যাচ দেখতে বিশ্ববাসী যে দারুণ মুখিয়ে আছেন তা না বললেও চলে।

    এর আগে সেরেনা ও শারাপোভা ২১ বার মুখোমুখি হয়েছিলেন। এর মধ্যে ৩১ বছর বয়সী এ রাশানের বিপক্ষে শেষ ১৮ বারের লড়াইয়ে প্রতিবারই জিতেছেন ২৩টি গ্র্যান্ড স্ল্যামজয়ী উইলিয়ামস। তাই রোল্যান্ড গ্যারোসের মাঠের লড়াইয়ে কোনো অঘটন না ঘটলে সেরেনার আধিপত্যই থাকবে।

    যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস গত বছর সন্তান জন্ম দিয়েছেন। এর পর থেকে টেনিসে অনিয়মিত এ তারকা এবার ফ্রেঞ্চ ওপেনে জুলিয়া জর্জেসকে হারিয়ে শেষ ষোলো নিশ্চিত করেছেন।

    অপরদিকে, দীর্ঘদিন ডোপিংয়ের কারণে কোর্টের বাইরে ছিলেন রাশিয়ার মারিয়া শারাপোভা। গত বছর ওয়াইল্ড কার্ড না পাওয়ায় খেলতে পারেননি। এ বছর টুর্নামেন্টে এ রাশান ক্যারোলিনাকে হারিয়ে নিশ্চিত করেছেন কোয়ার্টার ফাইনালের লড়াই।

    এখন দেখার বিষয় অনেক দিন পর টেনিস কোর্টে ফের শারাপোভা-সেরেনার লড়াইয়ে কে জয়ী হন। আর লড়াইটাই বা কেমন হয়। এমন দৃশ্যপট দেখতে টেনিসপ্রিয়রা আজ ভীষণ অাগ্রহ ভরে অপেক্ষা করছেন।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা