অবশেষে খেলার অনুমতি পেলেন স্মিথ-ওয়ার্নার – BD Sports 24
  • অবশেষে খেলার অনুমতি পেলেন স্মিথ-ওয়ার্নার

    May 11th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    সিডনি, ১১ মে ২০১৮ : বল টেম্পারিং কেলেঙ্কারীতে নিষিদ্ধ হওয়া স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নার অবশেষে অস্ট্রেলিয়ার ক্লাব ক্রিকেট খেলতে অনুমতি পেয়েছেন। তবে নিষিদ্ধ হওয়া অপর ক্রিকেটার ক্যামেরন ব্যানক্রফটকে অপেক্ষা করতে হবে।বাসস।

    নিউ সাউথ ওয়েলস এসোসিয়েশনের একটি সিদ্ধান্তে আবারো স্মিথ ও ওয়ার্নারের প্রতিদ্বন্দ্বিতামূলক ক্রিকেট খেলার সম্ভাবনা সৃষ্টি হয়েছে।প্রাদেশিক এ ক্রিকেট কর্তৃপক্ষ জানিয়েছে চলতি মৌসুমে তারা খেলতে না পারলেও তাদের ক্লাব ক্রিকেট খেলা বন্ধ রাখা হবে না।

    অন্য দিকে এ বছর পার্থে ক্লাবের হয়ে খেলতে হলে ব্যানক্রফটকে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া ডিস্ট্রিক্ট কাউন্সিলের (ডব্লুএডিসিসি) পক্ষ থেকে একটি সিদ্ধান্ত দরকার।

    দক্ষিণ আফ্রিকায় বল টেম্পারিংয়ের ঘটনায় স্মিথ, ওয়ার্নার ও ব্যানক্রফটকে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেটে নিষিদ্ধ করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। তবে তারা ক্লাব ক্রিকেট খেলতে পারবে।

    এদিকে ব্যানক্রফটকে একই সুযোগ দিতে আগামী সোমবার শীর্ষ ক্লাবগুলোর বৈঠক ডাকা হয়েছে। স্মিথ এবং ওয়ার্নারের ক্লাব ইতোমধ্যেই তাদের তারকা খেলোয়াড়দের সমর্থনে এগিয়ে এসেছে। তবে এরা কেউই এ বছর ক্লাব দলের অধিনায়কত্ব করতে পারবেন না বলে জানা গেছে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা