অবসরের ঘোষণা দেইনি: গেইল – BD Sports 24
  • অবসরের ঘোষণা দেইনি: গেইল

    August 16th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

     

    পোর্ট অব স্পেন, ১৫ আগস্ট: ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নেননি বলে জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ ওপেনার ক্রিস গেইল। ইংল্যান্ড বিশ্বকাপ খেলে ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নেয়ার ঘোষণা দিয়েছিলেন স্বঘোষিত ‘ইউনিভার্স বস’ গেইল। তবে বিশ্বকাপ চলাকালেই নিজের ঘোষণা থেকে সরে আসেন তিনি। ঘোষণা দেন নিজ মাঠে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলার।

    গতকাল ভারতের বিপক্ষে সিরিজের শেষ ও তৃতীয় ওয়ানডেতে আউট হওয়ার পর গেইল যেভাবে মাঠ ছাড়েন তাতে সবাই মনে করেছিল শেষ একদিনের ম্যাচটা তিনি খেলে ফেলেছেন। কিন্তু পরবর্তীতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের এক ভিডিও বার্তায় গেইল বলেন, তিনি অবসরের ঘোষণা দেননি।

    সিরিজের শেষ ম্যাচে আগ্রাসী ব্যাট চালিয়ে ৭২ রানে আউট হন গেইল। ড্রেসিং রুমে ফেরার পথে প্রতিপক্ষ ভারতীয় কেলোয়াড়দের অভিনন্দন পেলেন। ব্যাটের হাতলে হেলমেট ঝুলিয়ে দর্শকদের অভিবাদনের জবাব দিলেন। ড্রেসিং রুমে সতীর্থরাও করতালি দিয়ে তাকে অভিনন্দন জানালেন। গেইলের জার্সিটা ছিল ৩০১তম ওয়ানডে খেলার স্মারক। সব মিলিয়ে সকলেরই ধারণা ছিল গেইল বিদায় নিলেন।

    সকলের ধারনা ভুল প্রমাণ করলেন গেইল নিজেই। বোর্ডের এক ভিডিও পোস্টে গেইল বলেন, ‘আমি অবসরের কোন ঘোষণা দেইনি। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের সাথেই আছি।’

    ভারতের বিপক্ষে এ সিরিজ দিয়েই ওয়ানডে ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের হয়ে ব্রায়ান লারার সর্বোচ্চ রানের রেকর্ড টপকে যান গেইল।


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...