অবসরের ঘোষণা রাকিটিচের – BD Sports 24
  • অবসরের ঘোষণা রাকিটিচের

    September 22nd, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    বার্সেলোনা, ২২ সেপ্টেম্বর: আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ক্রোয়েশিয়ান মিডফিল্ডার ইভান রাকিটিচ। বার্সেলোনার সাবেক এই খেলোয়াড় ২০১৮ রাশিয়া বিশ্বকাপের ক্রোয়েট দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। ৩২ বছর বয়সী রাকিটিচ ফ্রান্সের বিপক্ষে ৪-২ গোলের পরাজিত ফাইনাল ম্যাচেও মূল একাদশে খেলেছেন।

     

    জাতীয় দলের জার্সি গায়ে ১০৬টি ম্যাচে করেছেন ১৫ গোল। জাতীয় দলের অধিনায়ক লুকা মড্রিচ, কোচ জøাটকো ডালিচ ও ক্রোয়েশিয়ান ফুটবল এসোসিয়েশনের সভাপতি ডেভর সুকারের সাথে আলোচনা করেই অবসরের সিদ্ধান্ত নিয়েছেন রাকিটিচ।

     

    সামাজিক যোগাযোগ মাধ্যমে এ সম্পর্কে রাকিটিচ বলেছেন, ‘ক্রোয়েশিয়ান জাতীয় দলকে বিদায় জানানো আমার ক্যারিয়ারের সবচেয়ে কঠিন সিদ্ধান্ত ছিল। কিন্তু আমার কাছে মনে হয়েছে এটাই সঠিক সময়। সে কারণেই আমি সরে যাবার সিদ্ধান্ত নিয়েছি।

     

    দেশের হয়ে আমি যে কয়টি ম্যাচ খেলেছি প্রতিটিই দারুণ উপভোগ করেছি। সবগুলো ম্যাচই আমার কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। এর মধ্যে বিশ্বকাপকে আমি সবকিছুর থেকে এগিয়ে রাখবো। তবে একটি স্বস্তি নিয়ে আমি বিদায় নিচ্ছি, আমাদের দলের ভবিষ্যত দারুণ উজ্জ্বল। আগামী চ্যালেঞ্জগুলোর জন্য আমি বন্ধু ও সতীর্থদের শুভকামনা জানাতে চাই।’

     

    বার্সেলোনায় ছয় বছর কাটানোর পর এবারের গ্রীষ্মে রাকিটিচ তার সাবেক ক্লাব সেভিয়ায় যোগ দিয়েছেন। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...