অবসরের সিদ্ধান্ত নিতে যাচ্ছেন ধোনি – BD Sports 24
  • অবসরের সিদ্ধান্ত নিতে যাচ্ছেন ধোনি

    March 30th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়া দিল্লি, ৩০ মার্চ: ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে আলোচনা-সমালোচনা চলছে অনেক দিন ধরেই। আইপিএলের ১৩তম আসর ছিল দেশটির হয়ে বিশ্বকাপ জয়ী অধিনায়কের জাতীয় দলে ফেরার প্লাটফর্ম। কিন্তু করোনা ভাইরাসের কারণে আইপিএল স্থগিত হয়েছে। তাই ভারতের কিছু সংবাদ মাধ্যম বলছে, ধোনির জাতীয় দলে ফেরার সম্ভাবনা শেষ হয়ে গেল।

     

    তবে দলে ফেরা তো দূরে থাক, ধোনি না-কি অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন, এমনই দাবি ভারতীয় সংবাদমাধ্যম স্পোর্টস কিডার।

     

    সংবাদমাধ্যমটি দাবি করছে, ধোনি তাঁর কাছের মানুষদের কাছে বলে দিয়েছেন, জাতীয় দলে আর খেলবেন না। তবে আরও এক-দুই মৌসুম আইপিএলে খেলার ইচ্ছা আছে তাঁর।

     

    একটি সূত্র বলছে, আনুষ্ঠানিকভাবে বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে এখনো কথা বলেননি তিনি । কিন্তু কাছের মানুষদের অবসরের কথা জানিয়ে দিয়েছেন । তবে যখন সময় হবে, সবাইকে জানিয়ে দিবে।

     

    তবে ঐ সূত্র আরও একটি তথ্য দিয়েছে, তা’হল- আইপিএলে নিজের ফর্ম দেখেই চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর ইচ্ছার কথা। আইপিএল না থাকলে এত দিনে অবসরের কথা জানিয়ে দিতেন ধোনি।

     

    বোর্ডের কিছু কর্মকর্তার দাবি, স্পন্সরশিপের কারণেই এখনো অবসরের ঘোষণা দিচ্ছেন না ধোনি। এতে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন ধোনি।

     

    এমনকি, আইপিএলের দল চেন্নাই সুপার কিংসের সঙ্গে চুক্তি থাকা অবস্থায় অবসরের ঘোষণা দিলে সেখানেও আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হওয়ার সম্ভাবনাও আছে।

     

    তবে এবারের আইপিএলে ধোনির ফর্ম দেখেই চলতি বছরের টি-২০ বিশ্বকাপে তাকে দলে নেওয়ার সিদ্ধান্ত নেয়ার ইচ্ছে ছিল ভারতীয় নির্বাচকদর। কিন্তু করোনাভাইরাসের কারণে আইপিএলে পিছিয়েও গেছে। এমনকি বাতিলও হয়ে যেতে পারে। তাই জাতীয় দলে আর ফিরতে পারবেন কি-না, তা এখন অনিশ্চিত ধোনির কাছে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...