অবসরের আগেই ক্রিকেট বোর্ডের সদস্য পদে নবী – BD Sports 24
  • অবসরের আগেই ক্রিকেট বোর্ডের সদস্য পদে নবী

    August 21st, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কাবুল, ২১ আগস্ট: এখনও ব্যাট-বলে অলরাউন্ডিং নৈপুণ্যের দ্যুতি ছড়াচ্ছেন তিনি। অবসরের নামও নেননি। জাতীয় দলের হয়ে তো ছড়ি ঘুরাচ্ছেনই, সিপিএল ও, আইপিএল ও বিপিএলের মতো ফ্রাঞ্চাইজি লিগও মাতাচ্ছেন এই ক্রিকেটার।

     

    আর এর মধ্যেই স্বদেশী ক্রিকেট বোর্ডের গুরুত্বপূর্ণ পদে নিয়োগ পেলেন এ অলরাউন্ডার। আফগানিস্তান ক্রিকেট বোর্ডের (এসিবি) সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন দেশটির ৩৫ বছর বয়সী অলরাউন্ডার মোহাম্মদ নবী। এক বিবৃতিতে এসিবি বিষয়টি নিশ্চিত করেছে বলে জানিয়েছে ক্রিকইনফো।

     

    এসিবি জানিয়েছে, বোর্ডের ৯ সদস্যের প্যানেলে রদবদল হয়েছে। পুরনো পাঁচজনকে রেখে নতুন চারজনকে নিয়োগ দিয়েছে তারা। এর চারজনেরই একজন নবী। বাকি তিনজন হলেন- হাসিনা সাফি, রহুল্লা খানজাদা ও হারুন মীর।

     

    টেস্টে অবসর নিলেও ওয়ানডে ও টি-২০ দিয়ে এখনও আন্তর্জাতিক ক্রিকেট চালিয়ে যাচ্ছেন নবী। বর্তমানে সিপিএলে সেন্ট লুসিয়া জুকসের হয়ে খেলছেন তিনি। সেপ্টেম্বরে আরব আমিরাতে হতে যাওয়া আইপিএলেও সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মাঠে নামবেন তিনি।

     

    ওয়ানডে ও টি-২০ চালিয়ে যাওয়া একজন ক্রিকেটার কি করে বোর্ডের সদস্য পদ পেতে পারে এ নিয়ে বিস্ময় প্রকাশ করা হচ্ছে। যদিও নবীকে বোর্ডের গুরুত্বপূর্ণ পদে বসানোর ব্যাখ্যা দেয়নি এসিবি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...