অলিম্পিক সলিডারিটি স্পোর্টস অ্যাডমিনিস্ট্রেটর কোর্স সমাপ্তি – BD Sports 24
  • অলিম্পিক সলিডারিটি স্পোর্টস অ্যাডমিনিস্ট্রেটর কোর্স সমাপ্তি

    October 30th, 2019

    ভোলা জেলা সংবাদদাতা
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ভোলা : ২৮ অক্টোবর ২০১৯

    বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের অর্থায়নে এবং ভোলা জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় স্থানীয় ক্রীড়া সংগঠকদের প্রশাসনিক ও সাংগঠনিক বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদানের লক্ষ্যে পাঁচদিনব্যাপী অলিম্পিক সলিডারিটি স্পোর্টস অ্যাডমিনিস্ট্রেটর কোর্সের সমাপনী অনুষ্ঠান ২৮ অক্টোবর ভোলা জেলা ক্রীড়া সংস্থার সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

    সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলার জেলা প্রশাসক এবং ভোলা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক। বিশেষ অতিথি ছিলেন ভোলা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি হামিদুল হক বাহালুল। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভোলা জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি নজরুল ইসলাম গোলদার। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি অংশগ্রহণকারীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করেন।

    উল্লেখ্য গত ২৪ অক্টোবর থেকে পাঁচদিনব্যাপী এ কোর্স পরিচালনা করেন বিওএ’র জাতীয় কোর্স পরিচালক মো. মাহফুজুর রহমান সিদ্দিকী, ফারুকুল ইসলাম এবং কাজী মইনুজ্জামান।

    এছাড়া এ কোর্সে লেকচার প্রদান করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোশারফ হোসেন মোল্লা এবং বিওএ’র মেডিকেল এন্ড এন্টি ডোপিং কমিটির সদস্য সচিব ডা. মোহাম্মদ শফিকুর রহমান। এ কোর্সে ভোলা জেলা ক্রীড়া সংস্থার মোট ২৫জন ক্রীড়া সংগঠক অংশগ্রহন করেন।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা