অস্ট্রেলিয়ান ওপেনে কোর্টে ফিরতে পারেন সেরেনা – BD Sports 24
  • অস্ট্রেলিয়ান ওপেনে কোর্টে ফিরতে পারেন সেরেনা

    December 6th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মেলবোর্ন, ৬ ডিসেম্বর: আসন্ন অস্ট্রেলিয়ান ওপেন টেনিস টুর্নামেন্টেই কোর্টে ফিরতে পারেন সেরেনা উইলিয়ামস। টুর্নামেন্টের আয়োজকরা আজ জানিয়েছেন, সন্তান হওয়ার পর মেলবোর্নে অনুষ্ঠেয় বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম দিয়ে মাঠে ফেরার জন্য প্রস্তুত যুক্তরাষ্ট্রের টেনিস তারকা সেরেনা।

    অন্ত:স্বত্ত্বা অবস্থায় এ বছরের অস্ট্রেলিয়ান ওপেনের শিরোপা জয়ী ৩৬ বছর বয়সী টেনিস তারকা গত সেপ্টেম্বরে কন্যা সন্তানের জন্ম দেন। সেই থেকে কোনো প্রতিযোগিতায় অংশ নেননি ২৩টি গ্র্যান্ড স্ল্যাম শিরোপা জয়ী সেরেনা। তাই আগামী মাসে শুরু হওয়া টুর্নামেন্টে তার অংশগ্রহণ নিয়ে প্রশ্ন ওঠে।

    তবে গত মাসে এ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া সেরেনা আসন্ন টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন বলে আশাবাদী টুর্নামেন্ট ডিরেক্টর ক্রেইগ টিলি।

    টিলির উদ্ধৃতি দিয়ে মেলবোর্নের হেরাল্ড সান পত্রিকা জানায়,‘ তিনি ভিসা পেয়েছেন, অনুশীলন করছেন এবং সম্ভবত তিনি ভালোভাবে মাঠে ফিরছেন।’

    ‘আমাদের দৃষ্টিতে তাঁর প্রস্তুতি নিয়ে কোন প্রশ্ন নেই এবং মার্গারেট কোর্টে তিনি রেকর্ড ভঙ্গ করতে চান। সেটা করতে পারলে তার জন্য এটা হবে অনেক বেশি তাৎপর্যপূর্ণ।’

    আগামী ১৫-২৪ জানুয়ারি অনুষ্ঠিতব্য এ টুর্নামেন্টকে একটি ‘পারিবারিক সম্প্রীতি’ হিসেবে অভিহিত করেন টিলি।

    সেরেনা এবং তার সন্তানের প্রসঙ্গ টেনে তিনি বলেন,‘ অতীতেও এখানে এমনটা হয়েছে। রজার ফেদেরার তার চার সন্তানকে নিয়ে এসে এখানে খেলেছেন এবং এখানে এটা পারিবারিক সম্প্রীতির ইভেন্ট।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা