অস্ট্রেলীয় দলে ফিরলেন ম্যাক্সওয়েল – BD Sports 24
  • অস্ট্রেলীয় দলে ফিরলেন ম্যাক্সওয়েল

    February 4th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    সিডনি, ৪ ফেব্রুয়ারি: মানসিক অবসাদের জন্য গত বছর ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। তবে ফিরে অস্ট্রেলিয়ান ঘরোয়া বিগ ব্যাশে মেলবোর্ন স্টার্সকে নেতৃত্ব দিয়ে ব্যাট হাতেও দারুণ সফল ছিলেন এই মারকুটে ব্যাটসম্যান। এরই ধারাবাহিকতায় এবার জাতীয় দলেও জায়গা করে নিলেন তিনি। চলতি মাসে অজিদের দক্ষিণ আফ্রিকা সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে সুযোগ হয়েছে তার।

     

    ম্যাক্সওয়েল সুযোগ পেলেও তারই মেলবোর্ন সতীর্থ মার্কাস স্টোইনিস বিগ ব্যাশে সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ার পরও ব্রাত্য রয়ে গেলেন। ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ ও স্টিভেন স্মিথরা ইনজুরিতে পড়লে তবেই স্ট্যান্ডবাই হিসেবে জায়গা পাবেন তিনি।

     

    তবে স্টোইনিস সুযোগ না পেলেও নির্বাচক প্যানেলের নতুন সদস্য জর্জ বেইলি তার হোবার্ট হারিকেন্স সতীর্থ ম্যাথিউ ওয়েডকে সীমিত ওভারের এই সফরে সুযোগ করে দিয়েছেন। তিনি মিডঅর্ডার অথবা টপঅর্ডারের তিন ব্যাটসম্যানের ব্যাক-আপ হিসেবে খেলতে পারেন। কিন্তু অলরাউন্ডার মিচেল মার্শ দুটি দলেই নিজের জায়গা করে নিয়েছেন।

     

    অস্ট্রেলিয়া জাতীয় দল প্রোটিয়া সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও সমান তিনটি ওয়ানডে খেলবে। আগামী ২১ ফেব্রুয়ারি জোহানেসবার্গে সিরিজের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে।

     

    অস্ট্রেলিয়া টি-২০ দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শেন অ্যাবোট, অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

     

    অস্ট্রেলিয়া ওয়ানডে দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), জশ হ্যাজেলউড, মার্নাস লাবুশানে, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার, অ্যাডাম জাম্পা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...