অস্ত্রোপচার করাতে ব্রাজিলে নেইমার – BD Sports 24
  • অস্ত্রোপচার করাতে ব্রাজিলে নেইমার

    March 1st, 2018

    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস২৪ডটকম
    রিও ডি জেনিরো, ২ মার্চ ২০১৮ : প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) তারকা ফুটবলার নেইমার পায়ে অস্ত্রোপচার করাতে এখন ব্রাজিলে অবস্থান করছেন। ফ্রান্স থেকে বৃহস্পতিবার সকালে তিনি ব্রাজিলের রিও ডি জেনিরোতে এসে পৌঁছেছেন ।

    ব্রাজিল জাতীয় ফুটবল দলের চিকিৎসক রড্রিগো লাসমার জানিয়েছেন, অস্ত্রোপাচারের পর নেইমারের সেরে উঠতে অন্তত তিন মাস সময় লাগতে পারে। তার অধীনেই শনিবার নেইমারের পায়ে অস্ত্রোপচার করা হবে।

    এদিকে ব্রাজিল জাতীয় ফুটবল দলের মুখপাত্র ভিনিসিয়াস রড্রিগুয়েজ জানান, আগামী শনিবার যে তার অস্ত্রোপাচার হবে সেটি শতকরা ৯৯ ভাগ নিশ্চিত। তবে অস্ত্রোপাচারের পর নেইমারের সেরে উঠতে অন্তত তিন মাস সময় লাগতে পারে। বিশ্বকাপের আগেই তিনি মাঠে ফিরবেন বলে ধারণা করা হচ্ছে।

    লিগ ওয়ানের ম্যাচে ম্যার্সেইয়ের বিপক্ষে গত রোববার নেইমার গুরুতর ইনজুরিতে পড়েন। তার ডান পায়ে চিড় ধরেছে। যে কারণে রিয়াল মাদ্রিদের বিপক্ষে পিএসজির চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর ফিরতি ম্যাচের আগেই তাকে দল ছাড়তে হয়েছে।

    প্রথম লেগে তাদের কাছে ৩-১ ব্যবধানে হেরে যাওয়ায় এমনিতেই ঝুঁকির মধ্যে পড়ে গেছে পিএসজি। এখন বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড়কেও হারাল প্যারিস জায়ান্টরা। যে কারণে চ্যাম্পিয়ন্স লিগে তাদের ভবিষ্যৎ হুমকির মুখে পড়ে গেছে।

    উল্লেখ্য প্যারিস থেকে এয়ার ফ্রান্সের একটি ফ্লাইটে রওয়ানা দেয়া ২৬ বছর বয়সি নেইমার বৃহস্পতিবার সকালে রিওতে পৌঁছানোর পর তাৎক্ষণিকভাবে আরেকটি ব্যক্তিগত জেটে করে তিনি অজ্ঞাত স্থানে চলে গেছেন।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা