অ্যাটলেটিকো থেকে ধারে জুভেন্টাসে মোরাতা – BD Sports 24
  • অ্যাটলেটিকো থেকে ধারে জুভেন্টাসে মোরাতা

    September 23rd, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    তুরিন, ২৩ সেপ্টেম্বর: অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে ধারে জুভেন্টাসে ফিরেছেন স্প্যানিশ স্ট্রাইকার আলভারো মোরাতা। তুরিনের ক্লাবটি এই ঘোষণা দিয়েছে। ২০১৪ থেকে ২০১৬ সাল পর্যন্ত সময়ে এই জুভেন্টাসের হয়েই ৯৩ ম্যাচে অংশ নিয়ে ২৭ গোল করেছিলেন ২৭ বছর বয়সী মোরাতা।

     

    রিয়াল মাদ্রিদের যুব একাডেমি থেকে গ্রাজুয়েশান নেয়া মোরাতা এই নিয়ে দ্বিতীয়বারের মত জুভেন্টাসে খেলতে যাচ্ছেন। অ্যাথলেটিকোতে যোগ দেয়ার আগে ধারে চেলসিতেও সময় কাটিয়েছেন মোরাতা।

     

    ১০ মিলিয়ন ইউরোতে মৌসুমব্যাপী ধারে জুভেন্টাসে যোগ দিয়েছেন এই স্প্যানিশ স্ট্রাইকার। নিজেদের ওয়েবসাইটে জুভেন্টাস বলেছে, ‘তিনি এই বছরের দলের অংশ হয়ে থাকবেন। ধারের চুক্তিতে মেয়াদ আরো এক বছর বাড়ানোর শর্তও রয়েছে, সেই সঙ্গে আছে কিনে নেয়ার সুযোগ। যেখানে ট্রান্সফার ফি হিসেবে থাকবে ৪৫ মিলিয়ন ইউরো। সেটি পরিশোধ করা যাবে ১৫ মিলিয়ন করে তিনটি বার্ষিক কিস্তিতে। বছর শেষে ধারের মেয়াদ বাড়ানোর জন্য পরিশোধ করতে হবে আরো ১০ মিলিয়ন ইউরো। সে ক্ষেত্রে তাকে ক্রয় করতে হলে ট্রান্সফার ফি বাবদ গুনতে হবে ৩৫ মিলিয়ন ইউরো।’

     

    স্প্যানিশ গণমাধ্যমের তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলা হয়েছে মোরাতার বিদায়ে লুইস সুয়ারেজকে দলে ভেড়ানোর পথ সুগম হল অ্যাটলেটিকোর।

     

    ২০১৫ সালে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে এই জুভেন্টাসের হয়েই সাবেক ক্লাব রিয়ালের বিপক্ষে দুই অর্ধে দুই গোল করেছিলেন মোরাতা। যদিও দুই লেগে ৩-২ ব্যবধানে এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...