অ্যাথলেটিকোর কাছে শোচনীয় হার রিয়ালের – BD Sports 24
  • অ্যাথলেটিকোর কাছে শোচনীয় হার রিয়ালের

    July 27th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নিউইয়র্ক, ২৭ জুলাই: প্রীতি ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদের কাছে ৭-৩ গোলে শোচনীয়ভাবে হেরে গেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।  অ্যাথলেটিকের হয়ে হ্যাটট্রিকসহ একাই চার গোল করেন দিয়াগো কস্তা।

    ২৬ জুলাই শুক্রবার দিবাগত রাতে প্রাক-মৌসুম প্রস্তুতি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে মুখোমুখি হয় মাদ্রিদ জায়ান্ট দুই ক্লাব। যুক্তরাষ্ট্রের নিউজার্সির মেটলাইফ স্টেডিয়ামের দর্শকদের নিরাশ করেনি দলগুলো। একের পর এক গোল উৎসবের আনন্দে মেতে ওঠেন তারা।

    গোল উৎসবটা শুরু করেছিলেন কস্তা। ম্যাচের প্রথম মিনিটে রিয়ালের জালে বল জড়িয়ে দেন অ্যাথলেটিকোর এই স্প্যানিশ ফরোয়ার্ড। প্রথমার্ধেই হ্যাটট্রিক করেন তিনি। ২৮ মিনিটে দ্বিতীয় গোল করার পর ৪৫ মিনিটে পেনাল্টি থেকে তৃতীয় গোল করেন কস্তা। অ্যাথলেটিকো প্রথমার্ধ শেষ করে ৫-০ ব্যবধানে। বাকি দুই গোল করেন হুয়াও ফেলিক্স ও অ্যাঞ্জেল কোরেয়া।

    বিরতির পর নিজের চতুর্থ গোল করেন কস্তা। বড় ব্যবধানে হারের সামনে পড়া রিয়ালকে ৫৯ মিনিটে প্রথম গোল এনে দেন নাচো। বিপরীতে ৭০ মিনিটে ভিতোলার গোলে আরেকবার ব্যবধান বাড়ায় অ্যাথলেটিকো। ৮৫ মিনিটে পেনাল্টি থেকে রিয়ালের হয়ে দ্বিতীয় গোল করেন করিম বেনজেমা। নির্ধারিত সময় শেষ হওয়ার এক মিনিট আগে হাভিয়ের হার্নান্দেজ ক্যারেরার গোলে ৭-৩ ব্যবধানের পরাজয় নিয়ে মাঠ ছাড়ে জিদানের শিষ্যরা।

    তার আগে অবশ্য ৬৫ মিনিটে দশ জনের দলে পরিণত হয় দু’দল। রিয়াল ডিফেন্ডার দানি কারভাহাল ও কস্তা একটি ফাউলকে কেন্দ্র করে ঝামেলা জড়ালে, তাদের দু’জনকেই লাল কার্ড দিয়ে মাঠ থেকে বের করে দেন রেফারি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...