অ্যাথলেটিক্সে ঢাকার দাপট – BD Sports 24
  • অ্যাথলেটিক্সে ঢাকার দাপট

    March 13th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৩ মার্চ ২০১৮: ঢাকা বিভাগ বাংলাদেশ যুব গেমসের অ্যাথলেটিক্সে আজ মঙ্গলবার দাপট দেখিয়েছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ট্র্যাক এন্ড ফিল্ডে তরুণী গ্রুপের শটপুটে ঢাকার শারমিন আক্তার ৮.৮৭ মিটার দূরত্বে নিক্ষেপ করে স্বর্ণ, রংপুর বিভাগের মুসলিমা আক্তার ৮.৫৫ মিটার দূরত্বে নিক্ষেপ করে রৌপ্য এবং ঢাকার সিমানা খান ৭.৮২ মিটার দূরত্বে ফেলে ব্রোঞ্জপদক জয় করেন।

    তরুণ গ্রুপের ডিসকাস থ্রোতে ঢাকার মাহমুদুল হাসান শাওন ৩২.৯৫ মিটার দূরত্ব ছুঁড়ে স্বর্ণ, খুলনা বিভাগের তন্ময় বৌদ্ধ ৩১.৫২ মিটারে দূরত্বে ফেলে রৌপ্য ও ঢাকার ওয়ালি উল্লাহ ফাহিম ৩১.১২ মিটার দূরত্বে ফেলে ব্রোঞ্জ পদক জয় করেন।

    এদিকে  তরুণ গ্রুপের ২০০ মিটার স্প্রিন্টে হাসান মিয়া এবং তরুণী গ্রুপে রূপা খাতুন স্বর্ণ জয় করেন। হাসান মিয়া চট্টগ্রামের হয়ে ২০০ মিটার স্প্রিন্টে ২২.০০ সেকেন্ডে দৌড় শেষ করে স্বর্ণ, ময়মনসিংহের জহির রায়হান ২২.৩০ সেকেন্ড নিয়ে রৌপ্য এবং ঢাকার আল নাঈম শেখ ২৩.৫০ সেকেন্ডে দৌড় শেষ করে ব্রোঞ্জ পেয়েছেন। তরুণী গ্রুপে ২০০ মিটার স্প্রিন্টে রাজশাহীর রূপা খাতুন ২৬.০০ সেকেন্ডে দৌড় শেষ করে স্বর্ণ, ঢাকার সুমাইয়া দেওয়ান ২৬.৫০ সেকেন্ডে রৌপ্য এবং শিউলি খাতুন ২৬.৬০ সেকেন্ডে দৌড় শেষ করে ব্রোঞ্জ জিতেছেন।

    আগামী ১৬ মার্চ গেমসের শেষ দিনে অ্যাথলেটিকসের সবচেয়ে আকর্ষণীয় ইভেন্ট তরুণ-তরুণী গ্রুপের ১০০ মিটার স্প্রিন্ট অনুষ্ঠিত হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা