অ্যাশেজ থেকে ছিটকে গেলেন অ্যান্ডারসন – BD Sports 24
  • অ্যাশেজ থেকে ছিটকে গেলেন অ্যান্ডারসন

    August 31st, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৩১ আগস্ট: ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকসের অসাধারণ কৃতিত্বে তৃতীয় টেস্টে দুর্দান্ত এক জয় দিয়ে অ্যাশেজে সমতায় ফিরেছে ইংল্যান্ড। বাকি দুই ম্যাচে নির্ধারিত হবে অ্যাশেজের ভাগ্য। কিন্তু এরই মধ্যে ইংল্যান্ড শিবিরে এলো এক দুঃসংবাদ।

    অ্যাশেজের শেষ দুই টেস্টে খেলা হচ্ছে না দলের সবচেয়ে অভিজ্ঞ পেসার জেমস অ্যান্ডারসনের। পায়ের (কাফ) চোটে সিরিজ থেকে ছিটকে পড়েছেন টেস্টে ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ এই উইকেটশিকারি। শুক্রবার (৩০ আগস্ট) ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড(ইসিবি) অ্যান্ডারসনের বিষয়টি নিশ্চিত করে।

    অ্যাশেজের প্রথম টেস্টে খেলেন অ্যান্ডারসন। কিন্তু মাত্র চার ওভার বল করেই মাঠ থেকে উঠে যান। আশা করা হচ্ছিলো  আগামি ৪ সেপ্টেম্বর বুধবার থেকে শুরু হওয়া ম্যানচেস্টার টেস্টে খেলবেন অ্যান্ডারসন। কিন্তু ডারহামের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে শেষে তাকে বাকি দুই টেস্টের জন্য আনফিট ঘোষণা করে বোর্ড।

    এ ব্যাপারে ইসিবি এক বিবৃতিতে জানায়, ‘ইংল্যান্ড ও ল্যাঙ্কাশায়ারের সিমার জেমস অ্যান্ডারসন অ্যাশেজের বাকি সিরিজ থেকেও ছিটকে গেলেন। ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলার সময় তিনি ডান কাফ মাসলে ব্যথা অনুভব করেন। ২০তম ওভারে বল করার সময় ব্যথা অনুভব করেন তিনি। সঙ্গে সঙ্গে তার চিকিৎসা শুরু হয় এবং তিনি মাঠ ছাড়েন। পরে ইসিবি মেডিক্যাল টিম জানায়, শেষ দুটি ম্যাচে মাঠে নামা হবে না অ্যান্ডারসনের।’

    ইংল্যান্ড দল:

    জো রুট (অধিনায়ক), জনি বেয়ারস্টো, ররি বার্নস, জস বাটলার, স্যাম কুরান, জো ডেনলি, জ্যাক লিচ, ক্রেইগ ওভারটন, জেসন রয়, বেন স্টোকস, ক্রিস ওকস, জোফরা আর্চার এবং স্টুয়ার্ট ব্রড।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...