আইপিএলের উদ্বোধনে থাকছেন না ছয় অধিনায়ক – BD Sports 24
  • আইপিএলের উদ্বোধনে থাকছেন না ছয় অধিনায়ক

    April 2nd, 2018

    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস২৪ডটকম
    মুম্বাই, ২ এপ্রিল ২০১৮ : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) উদ্বোধনী অনুষ্ঠানে ছয় অধিনায়কই থাকছেন না। আট দলের টি-টোয়েন্টি ফরম্যাটের এ উদ্বোধনী অনুষ্ঠানে কেবলমাত্র দুই অধিনায়কই যোগ দিচ্ছেন। আর এ সবকিছুই হচ্ছে আইপিএল কমিটির সিদ্ধান্তেই।

    আর মাত্র চার দিন পরেই আইপিএল মাঠে গড়াচ্ছে। কাজেই এ আসর এখন দোরগোড়ায় কড়া নাড়ছে। ৭ এপ্রিল থেকে শুরু হবে আইপিএল। এর আগে ৬ এপ্রিল জমজমাট লড়াইয়ের আট অধিনায়ককে নিয়ে একটা ভিডিও শ্যুট করা হবে। তার পরই ছয় অধিনায়ক ফিরে যাবেন যার যার নিজের দলের শহরে।কেবল দুই অধিনায়কই থাকবেন উদ্বোধনী অনুষ্ঠানে।

    মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস দিয়ে এ বছর আইপিএলের উদ্বোধনী ম্যাচ মাঠে গড়াবে । যে কারণে এ দুই দলের অধিনায়ককেই শুধু দেখা যাবে উদ্বোধনী অনুষ্ঠানে।

    অথচ আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এতোদিন সব অধিনায়কদের উপস্থিতির রেওয়াজ ছিল। তবে এ বার তেমনটা হচ্ছে না। কারণ পরের দিনই বাকি চার ফ্র্যাঞ্চাইজির ম্যাচ রয়েছে বলেই আইপিএল কমিটি অধিনায়কদের উপস্থিতি বাধ্যতামূলক করেনি।

    ৮ এপ্রিল আইপিএলের জোড়া ম্যাচে বিকেল ৪টায় দিল্লি ডেয়ারডেভিলস বনাম কিংস এলেভেন পাঞ্জাব এবং রাত ৮টায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ রয়েছে। যে কারণে এ চার ফ্র্যাঞ্চাইজির অধিনায়কদের পক্ষে উদ্বোধনের দিন থাকা সম্ভব নয়। এরপর ৯ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদ ও রাজস্থান রয়্যালসের ম্যাচ রয়েছে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা