আইপিএলের উদ্বোধনে থাকছেন না ছয় অধিনায়ক – BD Sports 24
  • আইপিএলের উদ্বোধনে থাকছেন না ছয় অধিনায়ক

    April 2nd, 2018

    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস২৪ডটকম
    মুম্বাই, ২ এপ্রিল ২০১৮ : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) উদ্বোধনী অনুষ্ঠানে ছয় অধিনায়কই থাকছেন না। আট দলের টি-টোয়েন্টি ফরম্যাটের এ উদ্বোধনী অনুষ্ঠানে কেবলমাত্র দুই অধিনায়কই যোগ দিচ্ছেন। আর এ সবকিছুই হচ্ছে আইপিএল কমিটির সিদ্ধান্তেই।

    আর মাত্র চার দিন পরেই আইপিএল মাঠে গড়াচ্ছে। কাজেই এ আসর এখন দোরগোড়ায় কড়া নাড়ছে। ৭ এপ্রিল থেকে শুরু হবে আইপিএল। এর আগে ৬ এপ্রিল জমজমাট লড়াইয়ের আট অধিনায়ককে নিয়ে একটা ভিডিও শ্যুট করা হবে। তার পরই ছয় অধিনায়ক ফিরে যাবেন যার যার নিজের দলের শহরে।কেবল দুই অধিনায়কই থাকবেন উদ্বোধনী অনুষ্ঠানে।

    মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস দিয়ে এ বছর আইপিএলের উদ্বোধনী ম্যাচ মাঠে গড়াবে । যে কারণে এ দুই দলের অধিনায়ককেই শুধু দেখা যাবে উদ্বোধনী অনুষ্ঠানে।

    অথচ আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এতোদিন সব অধিনায়কদের উপস্থিতির রেওয়াজ ছিল। তবে এ বার তেমনটা হচ্ছে না। কারণ পরের দিনই বাকি চার ফ্র্যাঞ্চাইজির ম্যাচ রয়েছে বলেই আইপিএল কমিটি অধিনায়কদের উপস্থিতি বাধ্যতামূলক করেনি।

    ৮ এপ্রিল আইপিএলের জোড়া ম্যাচে বিকেল ৪টায় দিল্লি ডেয়ারডেভিলস বনাম কিংস এলেভেন পাঞ্জাব এবং রাত ৮টায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচ রয়েছে। যে কারণে এ চার ফ্র্যাঞ্চাইজির অধিনায়কদের পক্ষে উদ্বোধনের দিন থাকা সম্ভব নয়। এরপর ৯ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদ ও রাজস্থান রয়্যালসের ম্যাচ রয়েছে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০