আইপিএলে খেলছেন না রায়না – BD Sports 24
  • আইপিএলে খেলছেন না রায়না

    August 29th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ২৯ আগস্ট: ত্রয়োদশ আইপিএল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন চেন্নাই সুপার কিংসের সহ-অধিনায়ক সুরেশ রায়না। ব্যক্তিগত কারণ দেখিয়ে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে সদ্য অবসর নেয়া বাঁহাতি এই মারকুটে ব্যাটসম্যান।

     

    শনিবার ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে টুর্নামেন্ট থেকে রায়নার সরে দাঁড়ানোর খবরটি নিশ্চিত করা হয়েছে। ব্যক্তিগত কারণ দেখিয়ে রায়না দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা গেছে।

     

    ফ্র্যাঞ্চাইজি সিইও কাশী বিশ্বনাথন টুইটে জানিয়েছেন, ‘ব্যক্তিগত কারণে সুরেশ রায়না দেশে ফিরেছেন এবং গোটা আইপিএল মৌসুমেই তাঁকে পাওয়া যাবে না। চেন্নাই সুপার কিংস সুরেশ রায়না এবং তাঁর পরিবারের পাশে রয়েছে।’ স্বাভাবিকভাবেই রায়নার না থাকাটা সিএসকে’র কাছে বড় ধাক্কা।

     

    উল্লেখ্য, গত ১৫ অগস্ট বিশ্বজয়ী প্রাক্তন অধিনায়ক এবং ফ্র্যাঞ্চাইজি দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা দিয়েছিলেন রায়না। গত ২১ অগস্ট গোটা দলের সঙ্গে আরব আমিরাতে পৌঁছে বোর্ডের স্ট্যান্ডার্ড অপারেটিং প্রোসিডিওর মেনে হোটেলরুমে কোয়ারেন্টাইন পর্বও শেষ করেন রায়না।

     

    যদিও কোয়ারেন্টাইন পর্বের শেষ শিবিরের একাধিক সদস্য করোনা আক্রান্ত হওয়ায় কোয়ারেন্টাইনের মেয়াদ বৃদ্ধি পায়। আর ঠিক এই ঘটনার পরেই রায়নার দেশে ফেরার সিদ্ধান্ত অবাক করছে চেন্নাইয়ের ভক্তদের।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...