আইপিএলে খেলার প্রস্তাব ফিরিয়ে দিলেন মোস্তাফিজ – BD Sports 24
  • আইপিএলে খেলার প্রস্তাব ফিরিয়ে দিলেন মোস্তাফিজ

    September 5th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৫ সেপ্টেম্বর: ফর্মে না থাকায় নিলামে অবিক্রিত থেকে যাওয়া মোস্তাফিজকে পরে নিতে চেয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইটরাইডার্স। কিন্তু বিসিবি তাকে ছাড়তে রাজি হয়নি। আসন্ন শ্রীলংকা সফরের কথা মাথায় রেখে তাকে অনাপত্তিপত্র (এনওসি) দেয়নি বোর্ড। শুক্রবার মোস্তাফিজ নিজে এই খবর নিশ্চিত করেছেন।

     

    ২৪ বছর বয়সী এই বাঁ-হাতি পেসার দুই মৌসুম খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদে। এরপর মুম্বাই ইন্ডিয়ান্সে। ভালো করতে পারেননি। আবারও ফর্মে ফেরার ইঙ্গিত দেয়া কাটার মাস্টারের ওপর আস্থা রেখেছিল আইপিএলের দুই ফ্র্যাঞ্চাইজি।

     

    মোস্তাফিজ বলেন, ‘প্রস্তাব এসেছিল কয়েকদিন আগে। আমার এজেন্টের মাধ্যমে। কলকাতা নাইটরাইডার্স আমাকে নিতে চেয়েছিল। কিছুদিন পর মুম্বাই ইন্ডিয়ান্সও প্রস্তাব পাঠায়। তিনি বলেন, ‘নিয়মানুযায়ী বিসিবির কাছে প্রস্তাব পাঠানো হয়। সামনে শ্রীলংকা সফর। এজন্য বোর্ড না করে দিয়েছে।’

     

    ভারতে করোনা-পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় আইপিএলের এবারের আসর বসছে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে। বাংলাদেশের কোনো ক্রিকেটার নেই এবারের আইপিএলে। দীর্ঘদিন খেলা না থাকায় জমানো টাকা দিয়ে সংসারের খরচ চালাতে হচ্ছে মোস্তাফিজকেও। বিয়ে করার পর তার খরচ অনেক বেড়েছে। এরইমধ্যে আইপিএলের দুটি লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দিতে হল।

     

    এদিকে মোস্তাফিজকে অনাপত্তিপত্র না দেয়ার কারণ সম্পর্কে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন, ‘কিছুদিন আগে তাকে নেয়ার জন্য আইপিএলের ফ্র্যাঞ্চাইজি প্রস্তাব পাঠিয়েছিল। সামনে আমাদের গুরুত্বপূর্ণ সিরিজ। মোস্তাফিজ আমাদের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। জাতীয় দলের কথা ভেবে তাকে অনাপত্তিপত্র দেয়া হয়নি।’

     

    এ মাসের শেষদিকে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলংকা সফরে যাবে বাংলাদেশ। আইপিএল ১৯ সেপ্টেম্বর শুরু হয়ে শেষ হবে ১০ নভেম্বর। আর আগামি অক্টোবর-নভেম্বরে শ্রীলংকায় তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...