আইপিএলে যেতে পারছেন না ফিজ – BD Sports 24
  • আইপিএলে যেতে পারছেন না ফিজ

    December 9th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪.কম

    ঢাকা, ৯ ডিসেম্বর: কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা হচ্ছে না।বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ‘অনাপত্তিপত্র’ না দেয়ায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। এর ফলে ফিজ ২০১৯ এর আইপিএল মিস করতে যাচ্ছেন।

    বিসিবি থেকে মুস্তাফিজ ছাড়পত্র না পেলেও আসন্ন আইপিএলের নিলামে অংশ নিতে বিসিবি থেকে অবশ্য ছাড়পত্র পেয়েছেন তামিম ইকবাল, মুশফিকুর রহীম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, সাব্বির রহমান, ইমরুল কায়েস, আবু হায়দার রনি, লিটন দাস, দুই টেস্ট খেলা নাঈম ইসলাম ও সাকিব আল হাসান।

    যদিও মুস্তাফিজুর ২০১৬ আসরে ১৬ ম্যাচে ১৭ উইকেট শিকার করে সানরাইজ হায়দারাবাদের শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। কিন্ত ২০১৭ আসরে দলের হয়ে তিনি মাত্র একটি ম্যাচ খেলার সুযোগ পান। তবে চলতি বছর (২০১৮) মুম্বাই ইন্ডিয়ান্স দলে ভিড়ালেও ফিজ সাতটি ম্যাচের বেশি খেলতে পারেননি। কেননা পায়ের আঙ্গুলের ইনজুরিতে পড়ে তিনি টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন।

    ফিজ যে আসন্ন আইপিএলে খেলতে পারছেন না, তা গত জুন মাসেই তাকে সাফ জানিয়ে দিয়েছিল বিসিবি।আগামী বছর ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের আগে ফিজের ফিটনেসের বিষয়টি বিবেচনা করেই এমন সিদ্ধান্ত নেয় বিসিবি।

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা