আইপিএলে সাকিব-ফিজের মূল্য কোটি রুপি – BD Sports 24
  • আইপিএলে সাকিব-ফিজের মূল্য কোটি রুপি

    January 14th, 2018

    ক্রীড়া ডেস্ক :
    ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এখন দোরগোড়ায় কড়া নাড়ছে। আর মাত্র কয়েক দিন পরেই চার-ছক্কার এ ধুমধাড়াক্কার লিগ মাঠে গড়াতে যাচ্ছে।

    আসন্ন ১১তম এ আসরকে সামনে রেখে আগামী ২৭-২৮ জানুয়ারি বেঙ্গালুরুতে খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হবে। এ নিলামে বাংলাদেশের আটজনসহ সর্বমোট ১১২২ জন খেলোয়াড় অংশ নেবেন।

    আইপিএল কর্তৃপক্ষ নিলামে ভিত্তি মূল্যে মোট তিনটি ক্যাটাগরি প্রকাশ করেছে। প্রথমটি দুই কোটি ভারতীয় রুপি, দ্বিতীয়টি দেড় কোটি ভারতীয় রুপি এবং অপরটি এক কোটি ভারতীয় রুপি। তবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও পেসার মোস্তাফিজুর রহমান এক কোটি ভারতীয় রুপির ক্যাটাগরিতে রয়েছেন।

    বাংলাদেশ থেকে আসন্ন আইপিএলের নিলামে আরো ৬ জন খেলোয়াড়ের নাম রয়েছে। তারা হলেন- তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, সাব্বির রহমান ও আবুল হাসান রাজু।

    উল্লেখ্য ২০১১ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলে আসা সাকিবকে এবার ছেড়ে দিয়েছে কলকাতা। এর ফলে সাকিবকে দলে টানতে চাইছে দিল্লি ডেয়ারডেভিলস। আইপিএলকে সামনে রেখে এমন খবর জানিয়েছে দলের এক মুখপাত্র। অন্যদিকে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে ২০১৬ ও ২০১৭ সালে খেলেছেন পেসার ফিজ। যে কারণে দুইজনের নামই নিলামে উঠছে। বিভিন্ন দল তাদের নিতে আগ্রহ দেখাচ্ছে।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা