আইপিএল থেকে সরে গেলেন মালিঙ্গা – BD Sports 24
  • আইপিএল থেকে সরে গেলেন মালিঙ্গা

    September 3rd, 2020

    স্পোর্টস ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়াদিল্লি, ৩ সেপ্টেম্বর: সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসর থেকে নিজেই সরে গেলেন মুম্বাই ইন্ডিয়ান্সের লঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা। ব্যক্তিগত কারণে এবার আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

     

    মালিঙ্গার পরিবর্তে ইতোমধ্যে অস্ট্রেলিয়ার পেসার জেমস প্যাটিনসনকে দলে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। মালিঙ্গার ব্যাপারে দলের ওয়েবসাইটে মুম্বাই ইন্ডিয়ান্সের মালিক আকাশ আম্বানী বলেন, ‘মালিঙ্গা কিংবদন্তি পেসার। নিঃসন্দেহে দলের সেরা পেসার। তাতে কোনো সন্দেহ নেই, আসন্ন টুর্নামেন্টে আমরা মালিঙ্গাকে মিস করবো। তবে আমরা জানি, এই সময় পরিবারের সাথে তার থাকাটা খুব জরুরি।’

     

    কিছু দিন আগে মুম্বাই ইন্ডিয়ান্স জানিয়েছিলো, শুরুর দিকে মালিঙ্গাকে পাওয়া যাবে না। কারণ তার বাবার অস্ত্রোপচারের প্রয়োজন। এই পরিস্থিতিতে বাবার সাথে থাকতে চাইছেন মালিঙ্গা নিজেই। তাই মরুরদেশে দলের সাথে আসেননি তিনি।

     

    মালিঙ্গা না থাকায় মুম্বাই ইন্ডিয়ান্সে পেস অ্যাটাকের দায়িত্ব সামলাবেন জাসপ্রিত বুমরাহ, ট্রেন্ট বোল্ট ও প্যাটিনসন। তারপরও মালিঙ্গার অভিজ্ঞতার অভাব মিস করবে মুম্বাই। কারণ আইপিএলে মালিঙ্গার সাফল্য চোখে পড়ার মত। সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন তিনি। ১২২ ম্যাচে মালিঙ্গার শিকারসংখ্যা ১৭০। বোলিং গড় ১৯.৮০। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...