আইপিএল নিলামে মোস্তাফিজের ভিত্তিমূল্য ১ কোটি রুপি – BD Sports 24
  • আইপিএল নিলামে মোস্তাফিজের ভিত্তিমূল্য ১ কোটি রুপি

    December 14th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মুম্বাই, ১৪ ডিসেম্বর: আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় স্থান পেয়েছেন বাংলাদেশের ৫ ক্রিকেটার। এর মধ্যে চূড়ান্ত তালিকায় মুশফিককে উইকেটকিপার, মোস্তাফিজকে পেসার আর বাকি তিনজনকে অলরাউন্ডার ক্যাটাগরিতে রাখা হয়েছে। তাদের মধ্যে মোস্তাফিজের ভিত্তিমূল্য ধরা হয়েছে ১ কোটি রুপি। মুশফিক ও মাহমুদউল্লাহর ভিত্তিমূল্য ৭৫ লাখ রুপি। সাব্বির ও সাইফউদ্দিনের ভিত্তিমূল্য ৫০ লাখ রুপি।

     

    আইপিএলের নিলামের জন্য নাম নিবন্ধন করেননি মুশফিকুর রহিম, সাব্বির রহমান এবং সাইফউদ্দিন। আগ্রহ দেখাননি ভারতের এই মেগা ইভেন্টের জন্য। নিবন্ধনের সময় পার হয়ে গেলেও মুশফিকদের জন্য অনুরোধ এসেছে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে।

    আগামি ১৯ ডিসেম্বর কলকাতায় আইপিএল নিলামের আগে চূড়ান্ত তালিকায় আছেন ৩৩২ ক্রিকেটার। তাদের মধ্যে ২৪ ক্রিকেটার আছেন যারা মুশফিকের মতো নিবন্ধন করেননি অথচ ফ্র্যাঞ্চাইজিরা অনুরোধ করেছে নিবন্ধনের জন্য।

     

    আইপিএলের নিলামে উঠতে এবার নিবন্ধন করেছিলেন ৯৭১ ক্রিকেটার। বিশাল এই তালিকায় ছিলেন বাংলাদেশের ৬ ক্রিকেটার। ভারতীয় বেশ কিছু সংবাদমাধ্যমে জানানো হয়, বাংলাদেশ থেকে ৫ ক্রিকেটারকে রাখা হয়েছে চূড়ান্ত তালিকায়।

     

    শুরুতে বাংলাদেশের ৬ ক্রিকেটার তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ ও তাসকিন আহমেদ নিলামে উঠতে নিবন্ধন করেছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...