আইপিএল শেষ মিশ্রা ও ভুবনেশ্বরের – BD Sports 24
  • আইপিএল শেষ মিশ্রা ও ভুবনেশ্বরের

    October 6th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ৬ অক্টোবর: মরু শহর আরব আমিরাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-২০ ক্রিকেটের চলমান আসর থেকে ছিটকে গেলেন দিল্লি ক্যাপিটালসের স্পিনার অমিত মিশ্রা ও সানরাইজার্স হায়দারাবাদের পেসার ভুবনেশ্বর কুমার। উরুর চোটের কারণে ভুবনেশ্বর ও আঙুলের চোটের কারণে এবারের আসরে আর দেখা যাবে না মিশ্রাকে।

     

    গেল ২ অক্টোবর চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ইনিংসের ১৯তম ওভারের প্রথম ডেলিভারির পর উরুর চোটে মাঠ ছাড়েন ভুবনেশ্বর। আর ৩ অক্টোবর কলকাতার নাইট রাইডার্সের বিপক্ষে ফিল্ডিংএ ক্যাচ ধরতে গিয়ে আঙুলে চোট পান মিশ্রা। ইনজুরি নিয়ে ২ ওভার বলও করেন তিনি।

     

    এবারের আসরে ৪ ম্যাচে ৩ উইকেট নিয়েছেন ভুবনেশ্বর। আর ৩ ম্যাচে ৩ উইকেট নেন মিশ্র। আইপিএলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারী মিশ্রা। ১৫০ ম্যাচে ১৬০ উইকেট পকেটে মিশ্রার।

     

    ১২২ ম্যাচে ১৭০ উইকেট নিয়ে শীর্ষে মুম্বাই ইন্ডিয়ান্সের শ্রীলংকার বোলার লাসিথ মালিঙ্গা। এবারের আসরের খেলছেন না মালিঙ্গা। মালিঙ্গাকে টপকে যাবার ভালো সুযোগ ছিলো মিশ্রার। তবে ইনজুরি সেই সুযোগ থেকে মিশ্রাকে বঞ্চিত করলো।

     

    তবে সুযোগ থাকছে চেন্নাইয়ের স্পিনার পিযুষ চাওলার। ১৬২ ম্যাচে ১৫৬ উইকেট তার। মালিঙ্গাকে ছাড়িয়ে যেতে ১৫ উইকেট লাগবে চাওলার। এবারের আসরে এখন পর্যন্ত ৫ ম্যাচে ৬ উইকেট নিয়েছেন তিনি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...