আইভরি কোস্ট ও তিউনিশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে নাইজেরিয়া – BD Sports 24
  • আইভরি কোস্ট ও তিউনিশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে নাইজেরিয়া

    September 3rd, 2020

    স্পোর্টস ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    আবুজা, ৩ সেপ্টেম্বর: আগামী মাসে আইভরি কোস্ট ও তিউনিশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে তিনবারের আফ্রিকান চ্যাম্পিয়ন নাইজেরিয়া। দুটি ম্যাচই অস্ট্রিয়ায় অনুষ্ঠিত হবে বলে বৃহস্পতিবার কর্মকর্তারা জানিয়েছেন।

     

    নাইজেরিয়া ফুটবল ফেডারেশনের (এনএফএফ) সভাপতি আমাজু পিনিক জানান, আগামী ৯ অক্টোবর আইভরি কোস্টের মোকাবেলা করবে সুপার ঈগলসরা। চারদিন পর তিউনিশিয়ার মুখোমুখি হবে দলটি।

     

    করোনার কারণে ফুটবল স্থগিত হবার আগে নাইজেরিয়া সর্বশেষ ফুটবল ম্যাচ খেলেছে ২০১৯ সালের নভেম্বর মাসে। মাসেরুতে লেসোথোর বিপক্ষে আফ্রিকান নেশন্স কাপের বাছাইপর্বের ওই ম্যাচে ৪-২ গোলে জয়লাভ করে তারা। ২০২১ নেশন্স কাপের দুটি বাছাইপর্ব ম্যাচ খেলতে নভেম্বরে সিয়েরালিওনে যাবার কথা রয়েছে নাইজেরিয়ানদের।

     

    চলতি বছর মার্চে ম্যাচটি অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে এর সূচি পুন:নির্ধারিত হয়েছে। ইতোমধ্যে দুই ম্যাচ থেকে ছয় পয়েন্ট সংগ্রহের মাধ্যমে গ্রুপের শীর্ষে রয়েছে নাইজেরিয়া।

     

    ২০২২ সালে ক্যামেরুনে অনুষ্ঠিত হবে মাহদেশীয় এই টুর্নামেন্ট। গ্রুপের বাকি দলগুলো হচ্ছে বেনিন, লেসতো এবং সিয়েরালিওন। গ্রুপের শীর্ষ দুটি দল টুর্নামেন্টের চূড়ান্ত পর্বে খেলার যোগ্যতা অর্জন করবে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...