আইসিসির বর্ষসেরা ওয়ানডে একাদশে মুস্তাফিজ – BD Sports 24
  • আইসিসির বর্ষসেরা ওয়ানডে একাদশে মুস্তাফিজ

    January 22nd, 2019

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ডটকম
    দুবাই : ২২ জানুয়ারি ২০১৯

    ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ওয়ানডে দলে জায়গা করে নিয়েছেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। গত রাতে ২০১৮ সালের ওয়ানডে একাদশ ঘোষণা করেছে আইসিসি। ওয়ানডে দলের অধিনায়ক নির্বাচিত হয়েছেন ভারতের বিরাট কোহলি। এই দলে আছেন বাংলাদেশের মুস্তাফিজ। গেল বছর দুর্দান্ত পারফরমেন্স করেছেন এই বাঁহাতি পেসার। বাসস

    ১৮টি ওয়ানডে খেলে ২৯ উইকেট শিকার করেন মুস্তাফিজুর। ১৪৯ দশমিক ৫ ওভার বল করে ৬৩০ রান খরচ করেন দ্য ফিজ। তার বোলিং গড়- ২১ দশমিক ৭২।

    বর্ষসেরা এই দলে ভারত-ইংল্যান্ড থেকে সর্বোচ্চ ও সমান চারজন করে খেলোয়াড় সুযোগ পেয়েছেন। এছাড়া নিউজিল্যান্ড, বাংলাদেশ ও আফগানিস্তান থেকে একজন করে খেলোয়াড় আছে। তবে পাকিস্তান, শ্রীলংকা, ওয়েস্ট ইন্ডিজ এবং দক্ষিণ আফ্রিকার কোন খেলোয়াড়ের জায়গা হয়নি আইসিসি দলে।

    আইসিসি বর্ষসেরা ওয়ানডে একাদশ : বিরাট কোহলি (ভারত) (অধিনায়ক), রোহিত শর্মা (ভারত), জনি বেয়ারস্টো (ইংল্যান্ড), জো রুট (ইংল্যান্ড), রস টেইলর (নিউজিল্যান্ড), জস বাটলার (ইংল্যান্ড-উইকেটরক্ষক), বেন স্টোকস (ইংল্যান্ড), মুস্তাফিজুর রহমান (বাংলাদেশ), রশিদ খান (আফগানিস্তান), কুলদীপ যাদব (ভারত) ও জসপ্রিত বুমরাহ (ভারত)।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা