আগামী টি-২০ বিশ্বকাপ প্রস্তুতি হিসেবে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলছেন গেইল – BD Sports 24
  • আগামী টি-২০ বিশ্বকাপ প্রস্তুতি হিসেবে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলছেন গেইল

    October 16th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ১৬ অক্টোবর: অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় ২০২০ টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে বিশ্বের বিভিন্ন দেশে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক সংক্ষিপ্ত ভার্সনের লিগ খেলছেন ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান ক্রিস গেইল।

    সম্প্রতি ভারত ও বাংলাদেশের বিপক্ষে ক্যারিবীয় দলের আসন্ন টি-২০ সিরিজ থেকে নাম প্রত্যাহার করলেও ইংল্যান্ড সিরিজে খেলবেন বলে নিশ্চিত করেছেন এ তারকা ব্যাটসম্যান।

    ২০২০ সালের টি-২০ বিশ্বকাপে খেলা নিশ্চিত করে ৩৯ বছর বয়সী গেইল বলেন, মেগা ওই ইভেন্টের প্রস্তুতি হিসেবে তিনি বর্তমানে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে রান পেতে মনোনিবেশ করেছেন।

    গেইলের উদ্ধৃতি দিয়ে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) জানায়, ‘ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে অবশ্যই আমাকে পাওয়া যাবে। আগামী বিশ্বকাপে যাতে ভাল করতে পারি তার প্রস্তুতি হিসেবেই এই মুহূর্তে এ ধরনের (ফ্যাঞ্চাইজি ক্রিকেট) রান করছি।’

    আাগমী বিশ্বকাপের প্রস্তুতির কথা উল্লেখ করে বর্তমানে আফগানিস্তান প্রিমিয়ার লিগে (এপিএল) খেলা বাঁ-হাতি এ ব্যাটসম্যান বলেন, তাকে কেবলমাত্র সময় বের করতে এবং ফিটনেস নিশ্চিত করতে হবে।

    তিনি বলেন, ‘আমাকে শুধুমাত্র নিজের সময় ও সূচি বের করতে হবে এবং ফিট থাকাটা নিশ্চিত করতে হবে। এপিএল শেষে আমার সামনে ব্যস্ত সূচি রয়েছে। সামনে টি-১০ ক্রিকেট রয়েছে এবং এরপর বিশ্বকাপের আগে আরো অনেক খেলা আছে।’

    আগামী বছর ২০ ফেব্রুয়ারি-২ মার্চ ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা