আগামী মার্চে পাকিস্তান সফরে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ – BD Sports 24
  • আগামী মার্চে পাকিস্তান সফরে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ

    November 11th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লাহোর, ১১ নভেম্বর: পূর্ণ শক্তির ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল আগামী বছরের মার্চে পাকিস্তান সফরে যাবে। এ সফরে তিন ম্যাচ টি-২০ সিরিজে পাকিস্তানের মুখোমুখি হবে তারা। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ আগামী বছর পাকিস্তান সফরে যেতে প্রতিশ্রুতিবদ্ধ ছিল। এ বছরের নভেম্বরে পাকিস্তান সফরের কথা ছিল ক্যারিবীয়দের। কিন্তু বাজে আবহাওয়ার কারণে এই সফর স্থগিত করা হয়।

    আজ শনিবার লাহোরে এক সংবাদ সম্মেলনে পিসিবি’র চেয়ারম্যান নাজাম শেঠী আগামী মার্চে ওয়েস্ট ইন্ডিজের পাকিস্তান সফরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ সফরে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-২০ সিরিজে লড়বে ওয়েস্ট ইন্ডিজ। খেলাগুলো হবে আগামী ২৯, ৩১ মার্চ ও ১ এপ্রিল।

    নাজাম শেঠী আরও জানান, পাকিস্তান ক্রিকেট বোর্ড ও ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ আগামী পাঁচ বছরের জন্য প্রতি বছর একটি করে টি-২০ সিরিজ খেলতে সম্মত হয়েছে। পাকিস্তান এবং যুক্তরাষ্ট্রে সুবিধাজনক সময়ে সিরিজ আয়োজনের কথা জানান শেঠী।

    যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত সিরিজগুলো তিন জাতির ক্রিকেট আয়োজনের পরিকল্পনা রয়েছে। পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজসহ অন্য একটি দেশকে নিয়ে তিন-জাতির সিরিজ অনুষ্ঠিত হবে। তৃতীয় কোন দল অংশ নেবে তা পরে আলোচনা করে ঠিক করা হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা