আগামী ২ ম্যাচ খেলতে পারছেন না জেসন রয় – BD Sports 24
  • আগামী ২ ম্যাচ খেলতে পারছেন না জেসন রয়

    June 18th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ম্যানচেস্টার, ১৭ জুন : বাম হ্যামস্ট্রিংয়ে ইনজুরির কারণে বিশ্বকাপের আগামী দুটি ম্যাচে খেলতে পারছেন না ইংলিশ ওপেনার জেসন রয়। ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড এই তথ্য নিশ্চিত করেছে।

    শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় ইনজুরিতে পড়েন রয়। ইনজুরির কাণে মঙ্গলবার ওল্ড ট্র্যাফোর্ডে আফগানিস্তান ও শুক্রবার হেডিংলিতে শ্রীলংকার বিপক্ষে খেলতে পারছেন না ইংলিশ এই ইন-ফর্ম ওপেনার।

    এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে পিঠের ইনজুরিতে পড়া ইংলিশ অধিনায়ক ইয়োইন মরগানকে কালকের ম্যাচের আগে আবারো পর্যবেক্ষণ করা হবে। ধারণা করা হচ্ছে ইনজুরি কাটিয়ে আফগানদের বিপক্ষে মাঠে নামতে পারবেন মরগান।

    এক বিবৃতিতে ইসিবি জানিয়েছে, ‘ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুক্রবার বিশ্বকাপের ম্যাচে ইংলিশ ব্যাটসম্যান জেসন রয় হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হন। শনিবার লন্ডনে তার এমআরআই করা হয়েছে। স্ক্যান রিপোর্টে তার হ্যামস্ট্রিংয়ে যে ধরনের চোট ধরা পড়েছে তাতে এই সপ্তাহটা অন্তত বিশ্রামে থাকতে হবে। যে কারণে ১৮ ও ২২ জুন পরবর্তী দুটি ম্যাচে তাকে দলে পাচ্ছে না স্বাগতিক ইংল্যান্ড।’
    মরগানের বিষয়ে ইসিবি জানিয়েছে তারও স্ক্যান করা হয়েছে এবং আগামী ২৪ ঘণ্টা মরগানকে পর্যবেক্ষণে রাখা হবে।

    চলতি বছরের শুরুতে ইংল্যান্ডের ক্যারিবীয় সফরের সময় রয় হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হয়েছিলেন। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচেই তার ব্যাট থেকে এসেছে হাফ সেঞ্চুরি। এরপর বাংলাদেশের বিপক্ষে ১৫৩ রানের ম্যাচ জয়ী ইনিংস উপহার দিয়েছেন জেসন রয়। কিন্তু পাকিস্তানের বিপক্ষে ট্রেন্ট ব্রিজে হতাশাজনক পরাজয়ে মাত্র ১৪ রানে সাজঘরে ফিরেছিলেন।

    ফিল্ডিংয়ে ইনজুরির কারণে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জেসন রয় আর ইনিংস ওপেন করতে নামেননি। তার পরিবর্তে জনি বেয়ারস্টোর সাথে ইংল্যান্ডের ইনিংস শুরু করেন জো রুট। ওয়ানডেতে ইনিংস ওপেন করার সুযোগ পেয়েই অপরাজিত সেঞ্চুরি করেছেন এই ইংলিশ টেস্ট অধিনায়ক।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা