আগুয়েরোর ধন্যবাদ বার্তায় নাম নেই সাম্পাওলির – BD Sports 24
  • আগুয়েরোর ধন্যবাদ বার্তায় নাম নেই সাম্পাওলির

    July 3rd, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মস্কো, ৩ জুলাই: ইনস্টাগ্রামে পোস্ট করা সার্জিও আগুয়েরোর ধন্যবাদ বার্তায় আর্জেন্টাইন কোচ জর্জ সাম্পাওলি ও তার কোচিং স্টাফদের কোনো স্থান দেয়া হয়নি। গত শনিবার ফ্রান্সের কাছে ৪-৩ গোলে পরাজিত হয়ে রাশিয়া বিশ্বকাপের শেষ ১৬’র থেকে বিদায় নিয়েছে আর্জেন্টিনা।

    গ্রুপ পর্বে নাইজেরিয়ার বিপক্ষে শেষ মুহূর্তের গোলে বিজয়ী হয়ে কোনরকমে নক আউট পর্ব নিশ্চিত করেছিল গতবারের রানার্স-আপরা। তার আগে দুই ম্যাচে আইসল্যান্ডের সাথে ড্র করলেও ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হয়ে গ্রুপ পর্ব থেকেই বিদায়ের শঙ্কায় ছিল মেসি, আগুয়েরোরা।

    লেস ব্লুজদের বিপক্ষে আগুয়েরো মূল একাদশের বাইরে ছিলেন। কিন্তু বদলী বেঞ্চ থেকে মাঠে নেমেই একটি গোল করেন। জাতীয় দলের বিদায়ের পরে ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকার তার পরিবার ও সমর্থকদের ধন্যবাদ দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বার্তা দিয়েছেন। কিন্তু সেখানে জায়গা হয়নি সাম্পাওলি ও তার কোচিং স্টাফদের।

    বার্তায় আগুয়েরো লিখেছেন, ‘প্রতিটি দিন আমাদের সহযোগিতা করার জন্য আমি আমার ছেলে, পরিবার ও বন্ধুদের ধন্যবাদ দিতে চাই। রাশিয়া এসে যারা আমাদের দারুণভাবে উজ্জীবিত করেছেন তারাও ধন্যবাদ পাবার যোগ্য। আর্জেন্টিনা ছাড়াও অন্যান্য যে দেশের সমর্থকরা আমাদের সমর্থন করেছেন তাদের কথা মনে করতেই হবে। এবং সর্বোপরি আমার সতীর্থরা, প্রতিটি ম্যাচে নিজেদের সেরাটা দেবার জন্য যারা জীবন দিয়ে দিয়েছে। এই দলের অংশ হিসেবে চিকিৎসক, ফিজিও, প্রপস, শেফ তাদেরকেও ধন্যবাদ জানাচ্ছি। আমরা এই লড়াই একসাথে সবাই মিলে চালিয়ে যাব। আর্জেন্টিনা, তোমাকে ভালবাসি।’বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা