আজহার আলীর কড়া সমালোচনা ওয়াসিম আকরামের – BD Sports 24
  • আজহার আলীর কড়া সমালোচনা ওয়াসিম আকরামের

    August 23rd, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লাহোর, ২৩ আগস্ট: সাউদাম্পটন টেস্টে তরুণ জ্যাক ক্রাউলি ও অভিজ্ঞ জস বাটলারের অসাধারণ ব্যাটিংয়ে রানের পাহাড়ে চাপা পড়েছে সফরকারী পাকিস্তান। ক্রাউলির ডাবল সেঞ্চুরি ও বাটলারের সেঞ্চুরির সুবাদে শেষ পর্যন্ত ৮ উইকেটে ৫৮৩ রানের পাহাড় গড়ে ইনিংস ঘোষণা করে স্বাগতিক ইংল্যান্ড।

     

    পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম মনে করেন, বাটলারের সেঞ্চুরি আর ক্রিস ওকসের ঝড়ো ইনিংসের কারণে সাউদাম্পটনের তৃতীয় টেস্টে পিছিয়ে পড়েছে পাকিস্তান। আর এ জন্য অধিনায়ক আজহার আলীকে দুষছেন তিনি।

     

    আজহার আলীর কড়া সমালোচনায় ওয়াসিম আকরাম বলেন, খেলায় বেশ কয়েকটি কৌশল অবলম্বনে ভুল করেছে বা প্রয়োগই করেনি পাক অধিনায়ক। নেতৃত্বের বিষয়ে এটি মানা যায় না। বাটলার ও ওকসকে ম্যাচ দখলে নিয়ে যেতে দিয়েছে সে। ওই সময় বোলারদের দিয়ে কোনো বাউন্সার বা শর্টপিচ ডেলিভারি করায়নি আজহার। এতেই এমনটি ঘটেছে।

     

    উল্লেখ্য, টস জিতে ব্যাটিংয়ে নামা ইংল্যান্ড ১২৭ রানে ৪ উইকেট হারিয়ে বিপদেই পড়েছিল। পরে জ্যাক ক্রাউলি ও জস বাটলারের দারুণ ব্যাটিংয়ে সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে সাউদাম্পটন টেস্টের প্রথম দিনটি নিজেদের করে নেয় স্বাগতিকরা। পঞ্চম উইকেটে ক্রাউলি ও বাটলারের ৩৫৯ রানের ম্যারাথন জুটিতে দ্বিতীয় দিনে পাকিস্তানের সিরিজ বাঁচানোর স্বপ্ন ফিকে হয়ে যায়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...