আজ তাজিকিস্তানে যাচ্ছে বাংলাদেশ অনূর্ধ-১৯ দল – BD Sports 24
  • আজ তাজিকিস্তানে যাচ্ছে বাংলাদেশ অনূর্ধ-১৯ দল

    October 26th, 2017

    ক্রীড়া ডেস্ক :
    এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে অংশ নিতে আজ শুক্রবার তাজিকিস্তানের উদ্দেশ্যে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ জাতীয় ফুটবল দল ঢাকা ছাড়ছে।

    আগামী ২৯ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে লাল-সবুজ পতাকাধারী খেলোয়াড়রা ‘বি’ গ্রুপে স্বাগতিক তাজিকিস্তান, উজবেকিস্তান, মালদ্বীপ ও শ্রীলঙ্কার মোকাবেলা করবে।

    ঢাকা ছাড়ার প্রাক্কালে প্রধান কোচ মাহবুব হোসেন রক্সি বলেন, মাত্র ৯ দিনের প্রস্তুতি নিয়ে অংশগ্রহণ করতে যাচ্ছি। তবে প্রশিক্ষণের জন্য আরো বেশি সময় পেলে প্রস্তুতি আরো ভাল হতো। তারপরও আমরা ভাল ফলাফলের মাধ্যমে চুড়ান্ত পর্বে খেলার জন্য চেষ্টা করবো।

    তিনি জানান, ৩১ অক্টোবর স্বাগতিক তাজিকিস্তানের বিপক্ষে উদ্বোধনী ম্যাচটিই বেশি গুরুত্বপূর্ণ। কেননা এ ম্যাচে জয় পেলে দলের মধ্যে আত্মবিশ্বাস বেড়ে যাবে। ফলে শক্তিশালী উজবেকিস্তানসহ গ্রুপের শ্রীলঙ্কা ও মালদ্বীপকে হারানো সম্ভব হবে।

    উল্লেখ্য এএফসির বাছাইপর্বে ১০ গ্রুপে বিভক্ত হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছে এশিয়ার বয়সভিত্তিক দলগুলো। প্রতিটি গ্রুপের শীর্ষ দলগুলো ১৬ জাতির চুড়ান্ত পর্বে অংশগ্রহণের সুযোগ পাবে। বেস্ট রানার্সআপ হিসেবে আরো ৫টি দল ঠাঁই পাবে চুড়ান্ত পর্বে। সেই সঙ্গে অংশ নিবে স্বাগতিক দেশ।
    বিডিস্পোর্টস২৪.কম/এসটি


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা