আজ ভোরে ঢাকা ছেড়েছে খুশবু – BD Sports 24
  • আজ ভোরে ঢাকা ছেড়েছে খুশবু

    June 19th, 2019

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা : ১৯ জুন ২০১৯

    আজ ভোরে ঢাকা ছেড়েছে খুদে প্রতিভা ওয়ারসিয়া খুশবু। যাচ্ছে উজবেকিস্তানের তাসখন্দে।অংশ নেবে এশিয়ান ইয়ুথ চেস চ্যাম্পিয়নশিপে।তার পৃষ্ঠপোষকতা করছে বিট মাসকট প্রাইভেট লিমিটেড।এই প্রতিষ্ঠানটি এগিয়ে না এলে খুশবু এ আসরে যেতেই পারতো না।

    মাত্র ৭ বছর বয়সী খুশবু এরই মধ্যে এশিয়ান ইয়ুথ চ্যাম্পিয়নশিপ, ওয়েস্টার্ণ এশিয়ান ইয়ুথ চ্যাম্পিয়নশিপ ও টেলিগ্রাফ স্কুল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে সবার দৃষ্টি কেড়েছে।জাতীয় অনূর্ধ্ব-৮ দাবায়ও চ্যাম্পিয়ন।এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ছাত্রী খুশবুর সাথে উজবেকিস্তান যাচ্ছেন তার পিতা কায়সার মেহেদি।

    খুশবুকে উজবেকিস্তানে অংশগ্রহণের জন্য এন্ট্রি ফি ও এয়ার টিকিট বাবদ এক লক্ষ ষাট হাজার টাকা দিয়েছে স্পন্সর প্রতিষ্ঠান বিট মাসকট প্রাইভেট লিমিটেড।কোন আঙ্কেল কী আমাকে একটি টিকিট দিতে পারেন না! এই শিরোনামে গত ২০ মে বাংলা ভাষায় দাবার প্রথম অনলাইন নিউজ পোর্টাল চেসবিডি.কমে খবরটি প্রকাশিত হলে প্রতিষ্ঠানটির কর্ণধার আশিক রহমানের দৃষ্টিগোচর হয়। তিনি অস্ট্রেলিয়া থেকে এই খুদে প্রতিভার খোঁজ নিতে ঢাকার অফিসকে নির্দেশ দেন।একই সাথে খুশবুকে উজবেকিস্তানে পাঠানোর ব্যবস্থা করতে বলেন।

    উল্লেখ্য আগামী ২০ থেকে ২৯ জুন উজবেকিস্তানের তাসখন্দে এ আসর শুরু হবে। গত বছর এই চ্যাম্পিয়নশিপের অনূর্ধ্ব-৬ বিভাগে খুশবু স্বর্ণপদক পেয়েছিল।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা