আজ রাতে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মাঠে নামছে – BD Sports 24
  • আজ রাতে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা মাঠে নামছে

    October 26th, 2017

    ক্রীড়া ডেস্ক :
    স্বাগতিক দক্ষিণ আফ্রিকা ও সফরকারী বাংলাদেশের মধ্যকার দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি আজ বৃহস্পতিবার মাঠে গড়াচ্ছে। বাংলাদেশ সময় রাত ১০টায় শুরু হতে যাওয়া এ ম্যাচটি বিটিভি, জিটিভি ও মাছরাঙা টিভি সরাসরি সম্প্রচার করবে।

    প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বাংলাদেশ একাদশে তিনটি পরিবর্তন আসছে। ইনজুরির কারণে মারকুটে ব্যাটসম্যন তামিম ইকবাল, পেসার মোস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন একাদশে থাকছেন না। তাই সাত নম্বরে ব্যাটিং করতে পারেন লিটন কুমার দাস কিংবা নাসির হোসেন। পেস আক্রমণে তাসকিন আহমেদ ও শফিউল ইসলাম এর মধ্যে একজন সেরা একাদশে নাও থাকতে পারেন। অপরদিকে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসিস ইনজুরির কারণে মাঠে নামতে পারছেন না।

    উল্লেখ্য বাংলাদেশ দক্ষিণ আফ্রিকা সফরে স্বাগতিকদের কাছে পচেফস্ট্রুমে প্রথম টেস্ট ৩৩৩ রানে হারের পর ব্লুমফন্টেইনে ইনিংস ও ২৫৪ রানে পরাজিত হয়। এর পর  তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে ১০ উইকেটে, দ্বিতীয় ম্যাচে ১০৪ রানে ও তৃতীয় ম্যাচে ২০০ রানে হেরে টেস্টের মত ওয়ানডে সিরিজেও হোয়াইটওয়াশ হয়েছে। তার মানে এই নয় যে, টি-টোয়েন্টি সিরিজেও সম্ভব।

    সম্ভাব্য একাদশ :

    বাংলাদেশ : ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন দাস/নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, শফিউল ইসলাম ও রুবেল হেসেন।

    দক্ষিণ আফ্রিকা : হাশিম আমলা, ফারহান বেহারদিয়েন, জেপি দুমিনি, কুইন্টন ডি কক, এবি ডি ভিলিয়ার্স, রবি ফ্রাইলিঙ্ক, বেউরান হেন্ডরিকস, ডেভিড মিলার, মাঙ্গালিসো মোসেলে, ডেন প্যাটারসন, অ্যারন ফাঙ্গিসো, অ্যান্ডিল ফেলুকায়ো, তাবরেইজ শামসি।
    বিডিস্পোর্টস২৪.কম/এসটি

     

     

     

     


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা