আন্তঃজেলা পুমসে তায়কোয়ান্ডো ৩ সেপ্টেম্বর শুরু – BD Sports 24
  • আন্তঃজেলা পুমসে তায়কোয়ান্ডো ৩ সেপ্টেম্বর শুরু

    August 22nd, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২২ আগস্ট: আগামি ৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন রেফ্রিজারেটর আন্তঃজেলা পুমসে তায়কোয়ান্ডো প্রতিযোগিতা-২০২০’।  তিনদিনব্যাপী এই প্রতিযোগিতায় ১৪ জেলার প্রায় ২০০ খেলোয়াড়  অংশগ্রহণ করবে।

     

    প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ তায়কোয়ান্ডো ফেডারেশনের সভাপতি কাজী মোর্শেদ হোসেন কামাল ও সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানাসহ অন্যান্যরা।

     

    সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই প্রতিযোগিতার ইভেন্ট একটি (পুমসে)। তবে ক্যাটাগরি ১২টি। এই ১২টি ক্যাটাগরিতে ১৪টি জেলার মোট ২০০ জন খেলোয়াড় অংশ নিবে। তার মধ্যে পুরুষ বিভাগে ১২৫ জন ও মহিলা বিভাগে ৭৫ জন।

     

    অংশগ্রহণকারী প্রাথমিক জেলাগুলো হল- চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, সিলেট, গাজীপুর, কুমিল্লা, খাগড়াছড়ি, ব্রাহ্মণবাড়িয়া, সিরাজগঞ্জ, রাজশাহী, নাটোর, বগুড়া, নরসিংদী ও নারায়ণগঞ্জ।

     

    প্রতিযোগিতার বিজয়ীদের মেডেল ও ট্রফি দেওয়া হবে। আর ১২টি ক্যাটাগরিতে স্বর্ণজয়ীদের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

     

    সংবাদ সম্মেলনে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘অবশেষে আস্তে আস্তে ক্রীড়াঙ্গন সচল হচ্ছে, এটা একটা ভালো দিক। তাই ক্রীড়া মন্ত্রণালয়ের দেওয়া শর্তসমূহ ও সামাজিক দূরত্ব মেনে আয়োজন করা যায় এমন প্রতিযোগিতার সঙ্গে আমরা ওয়ালটন পরিবারও সম্পৃক্ত হচ্ছি। সবার মতো বাসায় থাকতে থাকতে খেলোয়াড়দের মধ্যেও একঘেয়েমি চলে এসেছে। খেলোয়াড়রাও খেলতে চায়। তাদের ইমিউনিটি বাড়ানোর জন্যও খেলাধুলা আয়োজন করা দরকার। সে কারণেই বরাবরের মতো তায়কোয়ান্ডো প্রতিযোগিতার সঙ্গে সম্পৃক্ত হয়েছি। প্রতিযোগিতার ১২টি ক্যাটাগরিতে যারা যারা স্বর্ণ জিতবেন তাদের সবাইকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।’

     

    ওয়ালটনকে ধন্যবাদ জানিয়ে কাজী মোর্শেদ কামাল বলেন, ‘মহামারি করোনাভাইরাসের কারণে গোটা ক্রীড়াঙ্গন স্থবির হয়ে ছিল। ক্রীড়া মন্ত্রণালয়ের নিয়ম ও শর্তগুলো মেনে অবশেষে আমরা আবার প্রতিযোগিতা আয়োজন করতে যাচ্ছি। এই আয়োজনের সঙ্গে ওয়ালটন গ্রুপ যুক্ত হওয়ায় তাদের ধন্যবাদ জানাচ্ছি।’

     

    মাহমুদুল ইসলাম রানা বলেন, ‘সামাজিক দূরত্ব মেনে খেলা যায় তায়কোয়ান্ডোর পুমসে ইভেন্ট। ক্রীড়া মন্ত্রণালয়ের দেওয়া শর্তগুলো শতভাগ মেনেই আমরা এটা আয়োজন করতে যাচ্ছি। এটা একটা একক প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় আমরা কোনো দর্শক কিংবা কারো সঙ্গে কোনো গেস্ট আসতে দিবো না। যাদের জ¦র কিংবা সর্দি-কাশি আছে তারা এখানে অংশ নিবে না। আর যারা অংশ নিবে তাদের অবশ্যই মুখে মাস্ক ও হাতে গ্লাভস থাকতে হবে। অবশ্যই সঙ্গে হ্যান্ড স্যানিটাইজার থাকতে হবে। ওয়ালটন গ্রুপ আমাদের অনেক পুরনো বন্ধু। নিয়মিত তারা চেষ্টা করে আমাদের সঙ্গে থাকার। এবারও আছে। সে জন্য ধন্যবাদ জানাচ্ছি।’

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...