আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে পাবিপ্রবি – BD Sports 24
  • আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে পাবিপ্রবি

    March 30th, 2018

    সুজা উদ্দিন, বিডিস্পোর্টস২৪ডটকম
    পাবনা, ৩০ মার্চ ২০১৮ : প্রতিষ্ঠার পর আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে প্রথম অংশ নিচ্ছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি)। শনিবার থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে শুরু হচ্ছে এ টুর্নামেন্ট। এবারের আসরে অংশ নিচ্ছে ১৭ টি সরকারি বিশ্ববিদ্যালয়।

    ইসলামী বিশ্ববিদ্যালয় এবার চতুর্থ বারের মত এ টুর্নামেন্টের আয়োজন করছে। আসরে অংশ নেয়া দলগুলো হলো ঢাকা, রাজশাহী, জাতীয় কবি কাজী নজরুল, শাহজালাল, কুয়েট, বুয়েট, জগন্নাথ, ইউনিভার্সিটি অব প্রফেশনাল, চট্টগ্রাম, রুয়েট, পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি, শের-ই-বাংলা কৃষি, টেক্সটাইল, হাজী দানেশ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি এবং স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয়।

    ২০০৮ সালে প্রতিষ্ঠার পর পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবারই প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলে অংশ নিচ্ছে। মাত্র কয়েক দিনের প্রস্তুতিতে আসরে অংশ নেয়া দলের কোচ ও ম্যানেজার রেজাউল হক বলেন, বিশ্ববিদ্যালয়ের বর্তমান প্রশাসন ক্রীড়াবান্ধব।

    ভিসি প্রফেসর ড. মোঃ রোস্তম আলী ও প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ আনোয়ারুল ইসলাম দায়িত্ব নেয়ার পর ঝিমিয়ে থাকা ত্রীড়াঙ্গনে গতিশীলতা ফিরে এসেছে। তাদের আন্তরিকতায় আমরা এই ধরনের টুর্নামেন্টে প্রথম অংশ নেয়ার সুযোগ পেয়েছি। এজন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানাই।

    দলের অধিনায়ক কামাল উদ্দিন জানান, টুর্নামেন্টে খেলতে পেরে আমরা খুবই আনন্দিত। আমাদের সাধ্যমত খেলে বিশ্ববিদ্যালয়ের মান উজ্জল করার চেষ্টা করব।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা