আন্ত:ইংলিশ মিডিয়াম স্কুল ফুটবল উৎসব সমাপ্ত – BD Sports 24
  • আন্ত:ইংলিশ মিডিয়াম স্কুল ফুটবল উৎসব সমাপ্ত

    January 29th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৯ জানুয়ারি: আন্ত:ইংলিশ মিডিয়াম স্কুল ফুটবল উৎসব গতকাল বিএএফ শাহীন কলেজ মাঠে শেষ হয়েছে। চারদিনব্যাপী এ প্রতিযোগিতা অনুর্ধ্ব-১৯ বালিকাদের চূড়ান্ত খেলার মাধ্যমে শেষ হয়।

    অনূর্ধ্ব-১৯ বালিকাদের প্রতিযোগিতায় ডনবসকো স্কুল চ্যাম্পিয়ন এবং বিএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল রানার্স-আপ হয়। ফাইনালে তারা বিএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলকে ৩-১ গোলে পরাজিত করে।

    এর আগে অনূর্ধ্ব-১৪, অনূর্ধ্ব-১৬ এবং অনূর্ধ্ব-১৯ বালক গ্রুপের খেলা অনুষ্ঠিত হয়। অনূর্ধ্ব-১৪ বালক গ্রুপে বিএফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল চ্যাম্পিয়ন এবং হার্ডকো স্কুল রানার্স-আপ হয়েছে। ফাইনালে হার্ডকো স্কুলকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় শাহীন স্কুল।

    অনূর্ধ্ব-১৬ বালক গ্রুপে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ২-০ গোলে সানিডেল স্কুলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অনূর্ধ্ব-১৯ বালক গ্রুপে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ২-০ গোলে দিল্লী পাবলিক স্কুলকে (ডিপিএস) পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

    বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার, বিবিপি, এনডিসি, এসিএসসি প্রধান অতিথি হিসেবে এবং বাফওয়া সভানেত্রী তাসনিম এসরার বিশেষ অতিথি হিসেবে চূড়ান্ত প্রতিযোগিতায় উপস্থিত ছিলেন।

    প্রধান অতিথি উন্নতমানের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় উৎসাহ দেওয়ার জন্য শাহীন পরিবারের প্রশংসা করেন। শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল কর্তৃক প্লে গ্রুপ থেকে এ-লেভেল পর্যন্ত ২০১৯ সালের মধ্যে একই ক্যাম্পাসে শিক্ষাদানের লক্ষ্যের কথা বিমানবাহিনী প্রধান তাঁর বক্তৃতায় তুলে ধরেন। তিনি আরো বলেন, খেলাধুলা ছাত্র ছাত্রীদের মধ্যে আস্থা, শক্তি ও শারীরিক উপযুক্ততা তৈরি করে।

    চারদিনব্যাপী ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ঢাকা মহানগরীর ইংলিশ মিডিয়াম স্কুলগুলোকে তিনি ধন্যবাদ জানান।

    বিএএফ ইংলিশ মিডিয়াম স্কুলের প্রিন্সিপাল গ্রুপ ক্যাপ্টেন মাখলুকার রহমান খান, বিপিপি, পিএসসি, পিএইচডি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

    পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রত্যেক ক্যাটাগরির সেরা গোলদাতা, সেরা গোলরক্ষক, সেরা ডিফেন্ডার ও সেরা খেলোয়াড়দেরকেও পুরস্কৃত করা হয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা