সেমিফাইনালে ঢাকা-রাজশাহী, চট্টগ্রাম-ইসলামী বিশ্ববিদ্যালয় মুখোমুখি – BD Sports 24
  • সেমিফাইনালে ঢাকা-রাজশাহী, চট্টগ্রাম-ইসলামী বিশ্ববিদ্যালয় মুখোমুখি

    April 4th, 2018

    সুজা উদ্দিন, বিডিস্পোর্টস২৪ডটকম
    পাবনা, ৪ এপ্রিল ২০১৮ : জমজমাট লড়াই শুরু হয়েছে আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবলে। সেরা নৈপূণ্য দেখিয়ে কোয়ার্টার ফাইনালে জয় পেয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। সেমিফাইনালে মুখোমুখি হবে ঢাকা ও রাজশাহী, চট্টগ্রাম ও ইসলামী বিশ্ববিদ্যালয়।।

    ইসলামী বিশ্ববিদ্যালয় ফুটবল মাঠে বুধবারশেষ আটের প্রথম ম্যাচে ঢাকা বিশ্ববিদ্যালয় ৩-০ গোলে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়কে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে। ইসলামী বিশ্ববিদ্যালয় ৩-০ ব্যবধানে পরাজিত করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে। কোয়ার্টারের অপর দুই ম্যাচে টান টান উত্তেজনা তৈরি হয়। রাজশাহী বিশ্ববিদ্যালয় ১-০ গোলে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় একই ব্যবধানে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) কে হারিয়ে যোগ্য দল হিসেবে সেমিতে জায়গা করে নেয়।।

    বৃহস্পতিবার  সকালে দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে ঢাকা ও রাজশাহী বিশ্ববিদ্যালয় মুখোমুখি হবে। অপর সেমিফাইনালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় খেলবে স্বাগতিকদের সঙ্গে। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে শুক্রবার সকালে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা