সেমিফাইনালে ঢাকা-রাজশাহী, চট্টগ্রাম-ইসলামী বিশ্ববিদ্যালয় মুখোমুখি – BD Sports 24
  • সেমিফাইনালে ঢাকা-রাজশাহী, চট্টগ্রাম-ইসলামী বিশ্ববিদ্যালয় মুখোমুখি

    April 4th, 2018

    সুজা উদ্দিন, বিডিস্পোর্টস২৪ডটকম
    পাবনা, ৪ এপ্রিল ২০১৮ : জমজমাট লড়াই শুরু হয়েছে আন্ত:বিশ্ববিদ্যালয় ফুটবলে। সেরা নৈপূণ্য দেখিয়ে কোয়ার্টার ফাইনালে জয় পেয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। সেমিফাইনালে মুখোমুখি হবে ঢাকা ও রাজশাহী, চট্টগ্রাম ও ইসলামী বিশ্ববিদ্যালয়।।

    ইসলামী বিশ্ববিদ্যালয় ফুটবল মাঠে বুধবারশেষ আটের প্রথম ম্যাচে ঢাকা বিশ্ববিদ্যালয় ৩-০ গোলে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়কে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে। ইসলামী বিশ্ববিদ্যালয় ৩-০ ব্যবধানে পরাজিত করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে। কোয়ার্টারের অপর দুই ম্যাচে টান টান উত্তেজনা তৈরি হয়। রাজশাহী বিশ্ববিদ্যালয় ১-০ গোলে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় একই ব্যবধানে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) কে হারিয়ে যোগ্য দল হিসেবে সেমিতে জায়গা করে নেয়।।

    বৃহস্পতিবার  সকালে দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে ঢাকা ও রাজশাহী বিশ্ববিদ্যালয় মুখোমুখি হবে। অপর সেমিফাইনালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় খেলবে স্বাগতিকদের সঙ্গে। টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে শুক্রবার সকালে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০