আন্তর্জাতিক ক্রীড়া দিবস অাজ – BD Sports 24
  • আন্তর্জাতিক ক্রীড়া দিবস অাজ

    April 6th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস টোয়েন্টিফোর ডটকম
    ঢাকা, ৬ এপ্রিল ২০১৮ : অাজ ৬ এপ্রিল শুক্রবার ‘ইন্টারন্যাশনাল ডে অব স্পোর্টস ফর ডেভেলপমেন্ট অ্যান্ড পিস’। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশও নানা রকম কর্মসূচির মাধ্যমে দিনটি পালন করবে।

    আন্তর্জাতিক ক্রীড়া দিবস উপলক্ষে গত বছরের মতো যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জাতীয় ক্রীড়া পরিষদ এবারো বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করেছে।

    শুক্রবার সকাল ৭ টায় বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হবে। র‌্যালিটি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ১ নম্বর গেইট থেকে শুরু হয়ে জিরো পয়েন্ট, আবদুল গণি রোড, শিক্ষা ভবন, জাতীয় প্রেস ক্লাব, পল্টন মোড় এবং বায়তুল মোকাররম মসজিদের উত্তর পাশের রাস্তা হয়ে র‌্যালি জাতীয় ক্রীড়া পরিষদ টাওয়ারে এসে শেষ হবে।

    র‌্যালি শেষে জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে সকাল সাড়ে ৮ টায় ‘শান্তি ও উন্নয়নে ক্রীড়া’ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি থাকবেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ বি এম রুহুল আজাদ।

    বিশ্বজুড়ে আন্তর্জাতিক ক্রীড়া দিবস দীর্ঘদিন ধরে পালিত হয়ে আসলেও গত বছর থেকে বাংলাদেশ এটি পালন করে আসছে। ২০১৭ সালে বাংলাদেশে প্রথম দিনটি পালিত হয়েছে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস হিসেবে।

    বিডিস্পোর্টস টোয়েন্টিফোর ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা